parbattanews

পানছড়িতে পিসিপি’র ১১তম কাউন্সিল সম্পন্ন

পানছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) থানা শাখার ১১তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। শনিবার সকাল দশ’টা থেকে পানছড়ি ডিগ্রী কলেজ মাঠে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। মাইকেল চাকমার নেতৃত্বে দলীয় সংগীত ও রূপম ত্রিপুরা স্বাগত বক্তব্যর মধ্যে দিয়ে শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। এতে সভাপতিত্ব করেন উপজেলা কমিটির সভাপতি রূপায়ন চাকমা।

এ সময় উপস্থিত ছিলেন ২নং চেংগী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের জেলা আহবায়ক জিকো ত্রিপুরা, পিসিপি কেন্দ্রিয় কমিটির অর্থ সম্পাদক বিনয়ন চাকমা এবং ইউপিডিএফ এর কেন্দ্রীয় সদস্য নতুন কুমার চাকমার বক্তব্যর মধ্যে দিয়ে প্রথম অধিবেশনের সমাপ্তি ঘটে।

সুনীল ত্রিপুরার সঞ্চালনায় অনুষ্ঠানের ২য় অধিবেশনে বক্তব্য রাখেন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক রতন স্মৃতি চাকমা, পিসিপি কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি চন্দ্র দেব চাকমা ও রপায়ন চাকমা।

এ সময় পিসিপি পানছড়ি থানা শাখার পূর্বের কমিটির বিলুপ্ত ঘোষনা করে সাতাশ সদস্য বিশিষ্ট নতুন কমিটির ঘোষনা করেন কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক বিনয়ন চাকমা। রূপম ত্রিপুরা সভাপতি, নমদীশ চাকমা সাধারণ সম্পাদক ও জুয়েল চাকমাকে সাংগঠনিক সম্পাদক করে শপথ বাক্য পাঠ শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Exit mobile version