parbattanews

পানছড়িতে ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন সভা অনুষ্ঠিত

খাগড়াছডির পানছড়িতে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ ফেব্রয়ারি) সকাল ১১টা থেকে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা। পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এর বাস্তবায়ন করেছে জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিক নির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য তুলে ধরেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ। ক্যাম্পেইনের সার্বিক সহযোগিতাসহ সার্বক্ষণিক সেবা প্রদানের কথা জানান অনুষ্ঠানের বিশেষ অতিথি পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ।

এছাড়া মসজিদ, মন্দির ও ধর্মীয় উপাসনালয়গুলোর মাধ্যমে সকলকে জানিয়ে দেয়ার অনুরোধ করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রজেক্টরের মাধ্যমে ক্যাম্পেইনের প্রয়োজনীয় তথ্যাদি উপস্থাপন করেন মেডিকেল অফিসার ডা. সুমেন চাকমা।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ত্রিরনা চাকমা প্রমুখ।

উল্লেখ্য, ২০ ফেব্রুয়ারি সোমবার সকাল থেকে উপজেলার ১০৯টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী শিশুদের নীল ও ১২-৫৯ মাস বয়সী শিশুদের লাল রংঙের ভিটামিন “এ” ক্যাপসুল খাওয়ানো হবে।

নিউজটি ভিডিওতে দেখুন:

পানছড়িতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক অবহিতকরণ সভা

Exit mobile version