parbattanews

পানছড়িতে মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন উপলক্ষ্যে আলোচনা সভা

Sacib pic copy

নিজস্ব প্রতিবেদক:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার চেঙ্গী সারিবালা স্মৃতি মহাবিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বেলা ১২টায় মহাবিদ্যালয় হল রুমে অধ্যক্ষ বোধিস্বত্ব দেওয়ানের সভাপতিত্বে এ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জান, পুলিশ সুপার মো. মজিদ আলী বিপিএম সেবা ও প্রধান অতিথির সহ-ধর্মিনী অনামিকা ত্রিপুরা। মহাবিদ্যালয়ের বাংলা প্রভাষক স্বরনিকা চাকমার সঞ্চালিত সভায় স্বাগত বক্তব্য প্রদান করে চেঙ্গী সারিবালা স্মৃতি মহাবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা। তিনি সারিবালা মহাবিদ্যালয়ের বিভিন্ন সমস্যাদি, পানছড়ির বিভিন্ন সড়ক নির্মান, চেঙ্গী নদীর উপর দুটি ব্রীজ নির্মান, সাঁওতাল সম্প্রদায়ের প্রতি সু-দৃষ্টিসহ উপজেলার নানা সমস্যাদির চিত্র তুলে ধরেন।

জবাবে প্রধান অতিথি পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা তার বক্তব্যে ধারাবাহিকভাবে এসব সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদ হোসেন ছিদ্দিক, সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, অফিসার ইনচার্জ মো. আ. জব্বার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. লোকমান হোসেন, চেঙ্গী ইউপির সাবেক ও বর্তমান চেয়ারম্যান, ১নং লোগাং ইউপির সাবেক ও বর্তমান চেয়ারম্যান প্রমূখ।

Exit mobile version