পানছড়িতে যুবলীগের বর্ধিত সভা

fec-image

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এর আয়োজক ছিল আওয়ামী যুবলীগ পানছড়ি উপজেলা শাখা।

২৫ অক্টোবর (সোমবার) সকাল দশটা থেকে ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক দৃষ্টিনন্দন আয়োজনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন। পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেনের সঞ্চালিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আল-আমিন।

জাতীয় সংগীতের সুরে সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের সূচনা পর্ব। বর্ধিত সভার শুরুতে জেলা থেকে আগত বাংলাদেশ আওয়ামী যুবলীগের নেতাদের ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়।

অতিথিরা তাদের বক্তব্য যুবলীগের বিভিন্ন কর্মকাণ্ডের দিকগুলো তুলে ধরেন। যুবলীগকে আরও গতিশীল করার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ-সভাপতি মংরে মারমা, যুগ্ম সাধারণ সমব্পাদক আবদুর রব, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক অনন্ত ত্রিপুরা, সাংস্কৃতিক সম্পাদক মো. হফিজুর রহমান, সহ-সাংস্কৃতিক সম্পাদক লিটন ভট্ট্রাচার্য্য রানা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন