পানছড়িতে শান্তিপূর্ণ হরতাল শেষে বিরোধী দলীয় নেতাকর্মীর উপর শাসক দলের হামলা

3

 নিজস্ব প্রতিনিধি, পানছড়ি, খাগড়াছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় ১৮ দলীয় জোটের সমাবেশ শান্তিপূর্ণভাবে কোন রকমের হট্টগন্ডগোল ছাড়া শেষ হয়েছে। এ নিয়ে পুরো পানছড়িতে টান টান উত্তেজনা বিরাজ করলেও দু’দলের নেতাদের নমনীয় মনোভাব ও আন্তরকিতার ফলে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই ৬০ ঘন্টার হরতাল শেষ হয়। কিন্তু শেষ মুহুর্তে শেষ মুহুর্তে শাসক দলের কিছু সদস্য কর্তৃক বিরোধী দলের কিছু নেতাকর্মীর উপর হামলার ঘটনায় পুরো পানছড়ির শান্তিকে অশান্তিতে পরিনত করে দিল।

জানা যায়, হরতালের শেষ দিনে সন্ধ্যা  ৬টার দিকে ছাত্রদল সমর্থিত পানছড়ির আদি ত্রিপুরা পাড়া এলাকার মেঘনাথ ত্রিপুরার ছেলে ভীন ত্রিপুরাকে পাইলট ফার্ম এলাকায় কামরুল ও সুমন মিলে মারধর করে এবং তার পকেটে থাকা টাকা ছিনতাই করে নিয়ে যায়। হামলাকারীরা শাসক দলের সাথে জড়িত। এ খবরে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করলে পানছড়ি থানা অফিসার ইনচার্জ আবদুস সামাদ মোড়লের চৌকষতার কারণে কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই।

এ ঘটনায় ভীন ত্রিপুরা কামরুল, সুমন, মনির আহাম্মদ, বজল আহাম্মদ ও খায়রুল বশর বাবুল সহ ৫জনকে আসামী করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং- ৫, তারিখ-২৯/১০/২০১৩ ইং। পানছড়ি থানা সূত্রে ঘটনার সত্যতা পাওয়া যায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন