পানছড়িতে শীতকালীন খেলাধুলা সমাপ্ত

fec-image

পানছড়িতে ৫০ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি ক্রীড়া শিক্ষা সমিতির শীতকালীন খেলাধুলার সুন্দর সমাপ্তি ঘটেছে।

১৮ থেকে ২০ জানুয়ারি তিন দিন উপজেলা পরিষদ মাঠ জমে উঠেছিল ক্রীড়াপ্রেমী ও খেলোয়াড়দের মিলনমেলায়। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজের নির্দেশনাক্রমে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাঠে উপস্থিত থাকতে দেখা যায়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খেলোয়াড় ও দর্শকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

বৃহষ্পতিবার (২০’জানুয়ারি) ক্রিকেটের ফাইনালে অংশ নেয় পূজগাং মুখ উচ্চ বিদ্যালয় বনাম উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়। এতে পূজগাং মুখ উচ্চ বিদ্যালয় বিশাল ব্যবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। ভলিবলে পানছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয় পূজগাং মুখ উচ্চ বিদ্যালয়কে ২-১ গেমে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টন একক ও দ্বৈতে পানছড়ি বাজার উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সমাপনী ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা। উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজের সভাপতিত্বে এ সময় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন পানছড়ি থানার অফিসার ইনচার্জ মো. আনচারুল করিম, মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অরুপ চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন