পানছড়িতে সন্তু গ্রুপের বিরুদ্ধে চার গ্রামবাসী মারধরের অভিযোগ করেছে ইউপিডিএফ

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার জগপাড়ায় সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসী কর্র্তৃক ৪ নিরীহ গ্রামবাসী মারধরের অভিযোগ করেছে চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ। ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা সেলেে মুখপাত্র নিরণ চাকমা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করা হয়।
 
আক্রান্ত ব্যক্তিরা হলো জগপাড়ার বাসিন্দা মৃত সত্য কুমার চাকমা‘র ছেলে পাগানা চাকমা(৪৫) সেবাব্রত চাকমা‘র ছেলে গুলপেদা চাকমা(৩২), মৃত সঞ্চয় চাকমা‘র ছেলে শ্যামল চাকমা (২৫), ও মৃত ভৃগুধর চাকমার ছেলে দয়া রঞ্জন চাকমা (৩০)। আহতদের মধ্যে তিন জনকে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আজ রবিবার দুপুরের দিকে উগুদোছড়ির দিক থেকে সতেশ চাকমার নেতৃত্বে সন্তু গ্রুপের ১২ জনের একদল সশস্ত্র সন্ত্রাসী জগপাড়ায় হানা দেয়। এ সময় সন্ত্রাসীরা চার গ্রামবাসীকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে প্রচন্ড মারধর করে পাশের জঙ্গলে ফেলে রেখে যায়। পরে গ্রামবাসীরা তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় শ্যামল চাকমা ও দয়া রঞ্জন চাকমাকে পানছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ’র খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক প্রদীপন খীসা এক বিবৃতিতে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে তিনি সন্তু গ্রুপের সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়েছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন