পানছড়িতে সন্ত্রাসী হামলায় নিহত রাকিবের পরিবারের পাশে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

সন্ত্রাসী হামলায় নিহত পানছড়ির আলীনগর গ্রামের মেধাবী রাকিবের বাবা-মায়ের পাশে অভিভাবক হয়ে দাড়িয়েছে স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা। রাকিব হত্যায় জড়িতদের গ্রেফতার করে সঠিক বিচারের পাশাপাশি রাকিবের মা-বাবার জন্য একটি গৃহ নির্মাণের ঘোষণা করা হয়।

সাংসদের দূত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব নিহতের বাড়িতে গিয়ে খোঁজ-খবর নেন এবং সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন করে পাশে থাকার কথা জানান। রাকিবের বাবা আলী হোসেন ও তার পরিবার এ সময় কান্নায় ভেঙ্গে পড়ে ছেলে হত্যার বিচারের দাবি জানান।

বিজয় কুমার দেব জানান, এমপি মহোদয়ের পক্ষ থেকে বাড়ি নির্মাণের প্রাথমিক কার্যাদি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে বাড়ির নির্মান কাজ সম্পন্ন হবে। এ সময় উল্টাছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো: আহির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা কাজল দে সহ এলাকার মুরুব্বীরা উপস্থিত ছিলেন।

গত ১৯ জানুয়ারি মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে আটটার দিকে আলীনগর গ্রামের সালাম ফকিরের বাগানের পাশে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা রাকিবের মাথায় সজোরে আঘাত করলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এ ব্যাপারে পানছড়ি থানায় অজ্ঞাতদের আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। রহস্য উদঘাটনে পুলিশ মাঠে কাজ করছে বলে জানান ওসি মোহাম্মদ দুলাল হোসেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, পানছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন