পানছড়িতে সাত শিক্ষার্থীর মাঝে উপবৃত্তি প্রদান করেছে সেনাবাহিনী

Jone

শাহজাহান কবির সাজু :

মেজর জিএম রাজীব আহম্মেদ পিএসসি শিক্ষার্থীদের লেখাপড়ায় মনোযোগী হওয়ার আহবান জানিয়ে বলেছেন, সকল বাঁধা পেরিয়ে তোমাদেরকেই লেখা-পড়া চালিয়ে নিতে হবে। কোন প্রতিবন্ধকতা আসলে আমরা এবং তোমাদের অভিবাবকরা তা মোকাবেলা করবো মাত্র। লেখা-পড়ার ক্ষেত্রে কোন প্রতিবন্ধকতা তৈরী হলে আমরা আমাদের অবস্থান থেকে যতটুকু সম্ভব তা মোকাবেলা করবো।

তিনি আজ রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সেনাবাহিনীর খাগড়াছড়ি জোন ও পানছড়ি সাব জোনের উদ্যোগে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পানছড়ি উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, পানছড়ি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জ্ঞান প্রভাত তালুকদার প্রমুখ বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এতে স্বাগত বক্তব্য রাখেন পানছড়ি সাব জোন কমান্ডার ক্যাপ্টন অনিক রাজ।

তিনি আরো বলেন, সেনাবাহিনী পাহাড়ের শিক্ষাসহ সকল ক্ষেত্রে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সেনাবাহিনীকে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রনে সহযোগীতা করার জন্য তিনি সকলকে আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পানছড়ি থানা অফিসার ইনর্চাজ মো: আব্দুল সামাদ মোড়ল, ২নং চেঙ্গী ইউপি চেয়ারম্যান অনিল চন্দ্র চাকমা, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমা, ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান শুভ্রত চাকমাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগন উপস্থিত ছিলেন ।

অনুষ্ঠানে পানছড়ি ডিগ্রী কলেজের ১জন, পানছড়ি বাজার স্কুল এন্ড কলেজের ২জন, পানছড়ি ইসলামীয়া সিনিয়র মাদ্রাসার ১জন, পানছড়ি উচ্চ বিদ্যালয়ের ১জন এবং পুজগাং মূখ উচ্ছ বিদ্যালয়ের ২জন গরীব ও মেধাবী শিক্ষার্থীকে সেনাবাহিনীর পক্ষ থেকে উপবৃত্তি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন