পানছড়ির ইউপি নির্বাচনে ৩টিতে স্বতন্ত্র ১টিতে নৌকার জয়, স্থগিত ১

fec-image

পানছড়ি উপজেলার ৫টি ইউপির মধ্যে চারটির ফলাফল বেসরকারিভাবে ঘোষণা করা হয়েছে। সপ্তম ধাপের এই নির্বাচনে তিনটিতে স্বতন্ত্র, একটিতে নৌকা জয় লাভ করেছে ও একটির ফলাফল স্থগিত রয়েছে।

সোমবার (৭ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে উপজেলার লোগাং, চেঙ্গী, লতিবান ও উল্টাছড়ি ইউনিয়নে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। তবে ৩নং পানছড়ি ইউপি পাইলট ফার্ম ও বাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্র দুটিতে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

উপজেলা নির্বাচনী ফলাফল কন্ট্রোল রুম সূত্রে জানা যায়, ১নং লোগাং ইউপিতে স্বতন্ত্র প্রার্থী জয় কুমার চাকমা অটোরিক্সা প্রতীক নিয়ে ৩৯০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সমর বিকাশ চাকমা পায় ২৮০৪ ভোট।

২নং চেংগী ইউপিতে স্বতন্ত্র প্রার্থী আনন্দ জয় চাকমা মোটর সাইকেল প্রতীক নিয়ে ১৪৬০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী নিহার বিন্দু চাকমা পায় ১২৮০ ভোট।

৪নং লতিবান ইউপিতে স্বতন্ত্র প্রার্থী ভুমিধর রোয়াজা চশমা প্রতীক নিয়ে ২৭১২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্ব্ন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সত্য প্রিয় চাকমা পায় ২৬৭৩ ভোট।

৫নং উল্টাছড়ি ইউপির মো:.আহির উদ্দিন নৌকা প্রতীক নিয়ে ৪৩০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্ব্ন্দ্বী বিজয় চাকমা আনারস প্রতীক নিয়ে পায় ৩৭৫৯ ভোট।

৩নং পানছড়ি ইউপির ১০টি কেন্দ্রের মাঝে ৮টির ভোটগ্রহণ শেষে আনারস প্রতীক নিয়ে উচিত মনি চাকমা ৫৬৪৩ ভোট এবং নৌকা প্রতীক নিয়ে মো. নাজির হোসেন ৪৪১৯ ভোট পেয়েছেন। স্থগিত কেন্দ্র দুটিতে রয়েছে ৪৬২৮ ভোট।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন