পানছড়ির কংচাইরি পাড়ায় মিনি পর্যটন উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

পানছড়ি উপজেলার কংচাইরি পাড়ায় বিশ একর জায়গা জুড়ে গড়ে তুলেছে মৎস্য খামার। এলাকার একতা সমবায় সমিতির চাষীরা মৎস্য খামারের বিশালাকার লেকটিকে সাজিয়ে তুলেছে এক অপরূপ সাজে। চারিদেকে সবুজে ঘেরা বেস্টনির মাঝে বয়ে চলা লেকের মোহনীয় ঢেউ যেন পর্যটকদের হাতছানি দিয়ে ডাকছে।

অবশেষে সে ডাকে সাড়া দেয় পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম। তাদের অক্লান্ত পরিশ্রমে গড়ে তোলা এ প্রাকৃতিক লেকের বিশ্রামাগার ও ঝুলন্ত সেতটিু অবশেষে উদ্বোধন করা হয়েছে।

খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম ও সহধর্মীনি কানিছ ফাতেমা স্বর্ণা বিশ্রামগার ‘মায়াবিনী’ মঙ্গলবার বিকেলে উদ্বোধন করেন।

এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলার এডিসি জেনারেল ড. গোলাম ফারুকী, পুলিশ সুপার আলী আহমদ খান, খাগড়াছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম, পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান, খাগড়াছড়ি উপজেলা চেয়ারম্যান চঞ্চু মুনি চাকমা, পানছড়ি উপজেলা সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, পানছড়ি উপজেলা আ’লীগের সভাপতি বাহার মিয়া, সাধারণ সম্পাদক জয়নাথ দেব, পানছড়ি উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, খাগড়াছড়ির ভাইবোনছড়া ও পেরাছড়া ইউপি চেয়ারম্যান। এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের মাধ্যমে পানছড়ির এই প্রথম মিনি পর্যটন কেন্দ্রটি সকলের জন্য উম্মুক্ত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন