পানছড়ির কৃতিসন্তান খগেশ্বর ত্রিপুরার কৃতজ্ঞতা জ্ঞাপন

শাহজাহান কবির সাজু, পানছড়ি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার পানছড়ি উপজেলার ৪নং লতিবান ইউপির প্রদীপ পাড়া গ্রামের মৃত ব্রত কুমার ত্রিপুরা ও কাঞ্চন শ্রী ত্রিপুরার অষ্টম সন্তান খগেশ্বর ত্রিপুরা। ১৯৬২ সালের ২২ জানুয়ারীতে তার জন্ম।

পানছড়ির ৪নং লতিবান ইউপির পর পর ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান, পানছড়িতে বঙ্গবন্ধুর ভাষ্কর্য নির্মাণের মূল উদ্দ্যোক্তা ও নালকাটা উ্চ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতিসহ বহু ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও উদ্দ্যোক্তা এই খগেশ্বর ত্রিপুরা। তাছাড়া ১৯৮৭ সালে পানছড়ির চেংঙ্গী কমিউনিটি সেন্টারে বাংলাদেশ সরকার ও জনসংহতি সমিতির মধ্যকার সংলাপের পর পর ছয়টি বৈঠকে তিনি সরকারের নিয়োগকারী স্বেচ্ছাসেবকের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে প্রশংসিত হয়েছিলেন।

গত ২৫ মার্চ পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক একটি প্রজ্ঞাপনের মাধ্যমে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের পূর্ণগঠিত অন্তর্বর্তীকালীন পরিষদে সদস্য নিয়োগ হয়েছেন তিনি। এ নিয়োগের ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি পার্বত্যনিউজকে জানান, ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর এম.পি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পাশাপাশি এ ব্যাপারে যারা সার্বিক সহযোগিতা করেছে তাদের প্রতিও আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্যসমূহ সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পাদনের ক্ষেত্রে সকলের নিকট আন্তরিক সহযোগিতা, আশির্বাদ ও দোয়া কামনা করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন