পানছড়ির টিএন্ডটিতে বৃদ্ধার বসতঘর পুড়ে ছাই

fec-image

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার দক্ষিণ টিএন্ডটিতে আগুনে পুড়ে ছাই হয়েছে বৃদ্ধা শাহজানির বসতঘর। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, আকাশে কালো ধোয়ার কুণ্ডলী দেখে আশেপাশ ও বাজারের লোকজন ছুটে এসে ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। শেষ মুহূর্তে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়।

ক্ষতিগ্রস্ত বৃদ্ধা শাহজানি বেগম জানান, স্বামী হারা অভাবের সংসার আমার। নাতিকে স্কুলে দিতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি আমার শেষ সম্বলটুকু আগুনে পুড়ে শেষ। এ সময় তার আত্মচিৎকারে পরিবেশ হয়ে ওঠে ভারী। পানছড়ি থানার ওসি আনচারুল করিম ঘটনাস্থলে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে তা দেখে অনেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এদিকে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ২ বান্ডিল ঢেউটিন, শুকনা খাবার ১ প্যাকেট ও নগদ ৬ হাজার টাকার চেক প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া আফরোজ।

ঢেউটিন ও চেক বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রাকিবুল ইসলাম, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা ও চেঙ্গী ইউপি চেয়ারম্যান আনন্দ জয় চাকমা

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, বসতঘর পুড়ে ছাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন