parbattanews

পানছড়ির পূজা মন্ডপ পরিদর্শনে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

শারদীয় দূর্গাপূজার মহাষ্টমীতে পানছড়ি বাজার দেবালয় মন্দির পরিদর্শন করেছেন পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা।

রবিবার (২২ অক্টোবর) বিকেলে বৈরী আবহাওয়া উপেক্ষা করে তিনি ছুটে আসেন ভক্তদের মাঝে। অতিথি ও সফর সঙ্গীদের ফুলেল শুভেচ্ছা ও গলায় উত্তরীয় পরিয়ে তাদের বরণ করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব।

ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, উৎসব সকল সম্প্রদায়ের মানুষকে ঐক্যবদ্ধ করে। অগণতান্ত্রিক সরকারগুলো মানুষের শান্তি, সম্প্রীতি ও আনন্দ কেড়ে নিয়েছে। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ পাহাড়ে বইছে শান্তির সু-বাতাস। তাই ধর্মীয় উৎসবগুলোর মাধ্যমে দেশ ও সমাজে সম্প্রীতি প্রতিষ্ঠার নজির স্থাপন করেছেন। এসময় তিনি সাঁওতাল সম্প্রদায়ের ঐতিহ্যবাহী নৃত্য উপভোগ করেন। এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা পানছড়ির দশটি পূজা মন্ডপের জন্য অনুদান প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য নীলোৎপল খীসা, কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে, উপজেলা প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, পানছড়ি শারদীয়া দুর্গোৎসব উদযাপন কমিটির সভাপতি উত্তম দেব, সাধারণ সম্পাদক রুপন কর প্রমুখ।

Exit mobile version