parbattanews

পানছড়ির ৩ পরিবারে খুশীর জোয়ার

খাগড়াছড়ির পানছড়িতে ১২০ টাকায় পুলিশে চাকরি পেয়ে হাসি ফুটেছে পানছড়ির তিনটি পরিবারে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) প্রকাশিত ফলাফলে চুড়ান্তভাবে মনোনীত হলে পরিবারগুলো মেতে উঠে উল্লাসে। সকলেই খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার নাইমুল হকের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উপজেলার জিয়ানগর গ্রামের আরাফাত হোসেন জনির পানছড়ি সরকারী কলেজে অর্নাসের ছাত্র। জনির বাবা সাদেক আলী শ্রমিকের কাজ করে। পরিবারের সকলেই মহানুভব পুলিশ সুপারের দীর্ঘায়ু কামনা করেছেন। জানা যায়, আরাফাত জনির সু-মধুর কন্ঠ। ইসলামী সংগীত পরিবেশনায় তার জেলা ও উপজেলা ব্যাপী প্রচুর সুনাম রয়েছে তার।

মোহাম্মদপুর গ্রামে গিয়ে কথা হয় হাবিবুর রহমানের সাথে। বাবা হারিছ মিয়া সাত সকালে উঠেই ছুটে যান কাজের সন্ধানে। মা নাছিমা বেগম ছেলের চাকরির জন্য পুলিশ সুপারের সততার কথা বার বার তুলে ধরেন। এইচএসসিতে পড়ুয়া হাবিব খেলাধুলাতেও পারদর্শী। ফুটবলের পাশাপাশি ক্রিকেট ও ভলিবলেও তার দারুণ দক্ষতা রয়েছে।

উপজেলার মোল্লাপাড়ায় গিয়ে কথা হয় জয়নাল আবেদীন বিজয়ের সাথে। বিজয় ও তার বাবা নেজাম উদ্দিনের মুখে বিজয়ের আসি। পুলিশ সুপারের স্বচ্চতার ১২০ টাকায় চাকুরী পেয়ে বার বার কৃতজ্ঞতার কথা তুলে ধরেন। এলাকাতে শান্ত ও ভদ্র স্বভাবের ছেলে বিজয় এবার এইচএসসি পাশ করেছে।

তারা সকলেই দেশ ও মানুষের সেবা করে বাবা-মায়ের সব আশা পূরণ করতে চায়

Exit mobile version