পানছড়ি আ’লীগ কার্যালয় ভাঙচুরের মামলায় ৫জন গ্রেফতার

fec-image

গ্রেফতার

পানছড়ি প্রতিনিধি:

পানছড়িতে আওয়ামী লীগ অফিসে ভাঙচুরের ঘটনায় দায়েরকৃত মামলায় ৫জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার(২৩ ডিসেম্বর) গ্রেফতারকৃতদের কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন,বাচ্চু মিয়া, লিয়াকত, নেয়ামত আলী, ইসমাইল, শামসুল আলম। বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রফতার করে।

এর আগে শুক্রবার(২১ ডিসেম্বর) দিবাগত রাতে পানছড়ি উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় ভাঙচুর, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ ৩২ ইঞ্চি এলইডি টিভি, চেয়ার ভাংচুর,  জাতীয় পতাকা, দলীয় পতাকা ও নৌকা প্রতীকের কয়েক’শ পোস্টারে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

এ ঘটনায় উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মো. আবদুল হাই বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করা করেন। মামলা নং-১। এই মামলায় উপজেলা বিএনপি সভাপতি মো. বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সহ ৪৭ ও ৭০/৮০ জন অজ্ঞাতকে আসামি করা হয়। পানছড়ি থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

উল্লেখ্য এ ঘটনার জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা জড়ো হয়ে এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। তবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম এ ব্যাপারে বিএনপিকে দায়ী করাটা অত্যন্ত দুঃখজনক বলে মন্তব্য করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন