পানছড়ি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নতুন কমান্ডার মনিরুজ্জামান

04-6-14 PIC

পানছড়ি প্রতিনিধি :

সারা দেশের ন্যায় খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায়ও শেষ হয়েছে মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন। এ নিয়ে বিগত কয়েকদিন পানছড়ি উপজেলার ভোটারদের মাঝে বিরাজ করছিল টান টান উত্তেজনা। পরিশেষে বুধবার সকাল নয়টা থেকে বিকাল চার’টা পর্যন্ত পানছড়ি উপজেলা পরিষদ হল রুমে শুরু হয় একটানা ভোট গ্রহণ। এতে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন পানছড়ি উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: বাবুল হোসেন।

তিনি জানান, অত্র উপজেলায় মুক্তিযোদ্ধাদের মোট ভোটার সংখ্যা একুশটি। এতে ভোটাধিকার প্রয়োগ করেছে বিশ জন। উপজেলা কমান্ডার পদে হাতী মার্কা প্রতীক নিয়ে মো: মনিরুজ্জামান বার ভোট পেয়ে কমান্ডার পদে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী সেলাই মেশিন প্রতীক নিয়ে মো: ইউসুফ পেয়েছেন সাত ভোট।

অপর দিকে ডেপুটি কমান্ডার পদে কলার ছড়া প্রতীক নিয়ে জয়লাভ করেছেন মো: বাছেদ মিয়া। তিনি পেয়েছেন দশ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী কলস মার্কা প্রতীক নিয়ে আলী আকবর পেয়েছেন পাঁচ ভোট।

বিকাল সাড়ে চারটায় ভোট গননা শেষে সহকারী রির্টানিং অফিসার ও পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম সবার উপস্থিতিতে এ ফলাফল ঘোষণা করেন। ভোট গ্রহণকালে লুনা চাকমা সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করেন মো: গিয়াস উদ্দিন ও সরল বিকাশ চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন