Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

পানছড়ি জোন কাপ ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন ছাত্রলীগ

নিজন্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জোন কর্তৃক আয়োজিত জোন কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে পানছড়ি উপজেলা ছাত্রলীগ। ২৪টি দল নিয়ে ১৬ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকাল ৪টা থেকে পানছড়ি উপজেলা ব্যাডমিন্টন মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন পানছড়ি সাব জোন অধিনায়ক মেজর রেজা আহমদ।

২০ ফেব্রুয়ারি বিকাল ৫টা থেকে অনুষ্ঠিতব্য ফাইনালে মোকাবেলা করে পানছড়ি উপজেলা ছাত্রলীগ বনাম ইয়ং স্টার। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় ছাত্রলীগের মাসুদ-অমল ২-০ তে জয়ী হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খাগড়াছড়ি জোন অধিনায়ক লে. কর্নেল জিএম সোহাগ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাব জোন অধিনায়ক মেজর রেজা আহম্মদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেম প্রমুখ।

ফাইনাল খেলাটি পরিচালনা করে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহজাহান কবির সাজু ও সনজিৎ পাল মিঠু।

টুর্নামেন্টের ফাইনাল শেষে পানছড়ি উপজেলা প্রশাসন ও পরিষদ কর্তৃক আয়োজিত প্রফেশনাল্স ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন জোন অধিনায়ক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন