পানছড়ি থানার দৃষ্টিনন্দন আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত

fec-image

“কমিউিনিটি পুলিশিংয়ের মূলতন্ত্র, শান্তি-শৃংখলা সর্বত্র” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পানছড়ি থানার দৃষ্টিনন্দন আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) এ উপলক্ষে সকালে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভা অনুষ্ঠিত হয় পানছড়ি থানা মাঠে।

আলোচনা সভার আগেই উত্তোলণ করা হয় বাহারি বেলুন। ওসি আনচারুল করিমের সভাপতিত্বে আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে পানছড়ি থানা পুলিশের নানান কর্মকাণ্ডের প্রশংসা করেন। পুলিশকে তথ্য দিয়ে সার্বিক সহযোগিতা করার জন্য তিনি সকলের নিকট আহবান জানান।

পানছড়ি থানার এসআই নাজমুল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: অনুতোষ চাকমা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বকুল চন্দ্র চাকমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামান, মো. নাছির, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, সাবেক চেয়ারম্যান মো. নাজির হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে পানছড়ি থানার পক্ষ থেকে মোল্লাপাড়া এতিমখানায় খাবার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, পুলিশিং ডে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন