parbattanews

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ডক্টরস সেফটি বুথ চালু

পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে চালু হয়েছে সদ্য নির্মিত দুটি ডক্টরস সেফটি বুথ। যেখানে বসে সেবা দিতে দেখা গেছে ডা. সুমেন চাকমা ও ডা. রিপল বাপ্পি চাকমাকে।

ডা. রিপল বাপ্পি জানায়, সেফটি বুথ থেকে সেবা দিয়ে নিজেকে যেমনি নিরাপদ মনে করছি তেমনি সেবা নিতে আসা রোগীরাও নিরাপদ। দেখা যায়, বুথ দুটির সামনে সামাজিক দুরত্ব বজায় রাখতে এঁকে দেয়া হয়েছে গোল বৃত্ত।

জানা যায়, উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় দুটি সেফটি বুথ, উপজেলা পরিষদ থেকে ইসিজি মেশিন আর জেলা পরিষদ থেকে একটি প্রজেক্টর দেয়া হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনুতোষ চাকমার আন্তরিকতার কারণেই পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায়ই শোভা পাচ্ছে নানান চিকিৎসা সামগ্রী।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, সদস্য সতীশ চন্দ্র চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম ও প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমাকে এসব মহতী কাজে এগিয়ে আসার জন্য তিনি কৃতজ্ঞতা জানান।

তবে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সেটিকে ১০ থেকে ৫০ শয্যায় উন্নীত করার ব্যাপারে প্রশাসন ও জনপ্রতিনিধিসহ ডা. অনুতোষ চাকমার হস্তক্ষেপ কামনা করেন পানছড়ির সর্বস্তরের জনগন।

ডা. অনুতোষ চাকমা ২০২০ সালের ২ফেব্রুয়ারি অত্রাফিসে যোগদানের পর থেকেই প্রতিষ্ঠানটিকে সাজিয়ে তোলার ব্যাপারে সবসময়ে তৎপর। করোনা মহামারীর শুরু থেকেই তিনি দিচ্ছেন বিরামহীন সেবা। অন্য উপজেলার চেয়ে পানছড়ি উপজেলাকে ভালো রেখে ইতিমধ্যে করোনা পরিস্থিতিতে জেলার সবচেয়ে ভালো অবস্থানে রাখার ব্যাপারে রয়েছে তার গুরুত্বপূর্ণ ভুমিকা।

Exit mobile version