parbattanews

‘পার্বত্যঞ্চলে আর্থসামাজিক উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর উদ্যোগ অব্যাহত থাকবে’

পার্বত্যঞ্চলের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মাঝে সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন ৬৯ পদাতিক রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার গোলাম মহিউদ্দিন আহমেদ এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রোয়াংছড়ি ষ্টেশনের সংলগ্ন বান্দরবান বৌদ্ধ অনাথালয়ের ক্ষুদ্র-নৃগোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথি থেকে তিনি এ মন্তব্যে করেন।

রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন, ‘বাংলাদেশ সেনাবাহিনী সবসময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে। আমাদের সবাইকে মনে রাখতে হবে, সবার ওপরে দেশ। আমাদের সবাইকে দেশের কল্যাণের জন্য কাজ করতে হবে। এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষায় নিরাপত্তা বাহিনীর পাশাপাশি উন্নয়নমূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতে এধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় বৌদ্ধ অনাথালয়ে ২৫০ জন ক্ষুদ্র-নৃগোষ্ঠি শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ ও নগদ অর্থ ৫০ হাজার টাকা তুলে দেন রিজিয়ন কমান্ডার।

এর আগে প্রধান অতিথির সামনে পুরস্কৃারপ্রাপ্ত নৃত্য, কারাতেসহ বিভিন্ন খেলা পরিবেশন করে ক্ষুদে শিক্ষার্থীরা।

বিতরণী অনুষ্ঠানে ডেট জোনের কমান্ডার এএসই লে. কর্নেল মকিম উদ্দিন, মেজর শায়েখ উজ জামান (জিএসও-২), বৌদ্ধ অনালয়ের অধ্যক্ষ ভদন্ত তিক্ষিংদ্রিয়া মহাথেরোসহ শিক্ষার্থীর ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি ভিডিওতে দেখুন:

‘পার্বত্যাঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনীর উদ্যোগ অব্যাহত থাকবে’

Exit mobile version