পার্বত্যনিউজডটকমের অফিস পরিদর্শন করলেন ওয়াদুদ ভূইয়া

পার্বত্য নিউজ রিপোর্ট :

তিন পার্বত্য জেলার শীর্ষ বাঙালি নেতা, সাবেক সংসদ সদস্য এবং খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া পার্বত্যনিউজডটকমের অফিস পরিদর্শন করেছেন। বুধবার সন্ধ্যা ৮টায় ঢাকা টয়নবি সার্কুলার রোড, মতিঝিলে অবস্থিত অফিস পরিদর্শনে আসেন ওয়াদুদ ভূঁইয়া, এ সময় তাকে স্বাগত জানান পার্বত্যনিউজডটকমের প্রধান উপদেষ্টা মেহেদী হাসান পলাশ ‍ও বার্তা সম্পাদক সৈয়দ ইবনে রহমত।

পার্বত্য চট্টগ্রাম নিয়ে দেশি-বিদেশী ষড়যন্ত্র ও তথ্য সন্ত্রাস মোকাবেলা করে দেশের সার্বভৌমত্ব ও অখণ্ডতা রক্ষার ব্রত নিয়ে পার্বত্যনিউজডটকমের সার্বিক কার্যক্রম দেখে এ বাঙালি নেতা সন্তোষ প্রকাশ করেন এবং এর সকল উদ্যোগের সাথে থেকে সর্বাত্মক সহায়তার আশ্বাস দেন।তিনি বলেন, প্রতিষ্ঠার এক মাসের মধ্যেই পার্বত্য নিউজ ডট কম পার্বত্য চট্টগ্রামের প্রধান গণমাধ্যমে পরিণত হয়েছে । পার্বত্য চট্টগ্রামের সাথে সংশ্লিষ্ট সকল মহলের দৃষ্টি আকর্ষণ করতে পেরেছে। এটা অনেক বড় অর্জন। বর্তমান প্রেক্ষাপটে এ ধরণের একটি মিডিয়ার অনেক প্রয়োজন ছিল উল্লেখ করে ওয়াদুদ ভুইয়া বলেন, তিনি নিজে নিয়মিত পার্বত্য নিউজ দেখেন, অন্যদের দেখতে বলেন এবং এর বিভিন্ন নিউজ নানা স্যোশাল গণমাধ্যমে শেয়ার করেন। 

পার্বত্যনিউজের প্রধান উপদেষ্টার সাথে প্রায় তিন ঘন্টাব্যাপী বৈঠকে জনাব ভূইয়া পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন, ভূমি কমিশন আইন সংশোধনের ফলে বাঙালিদের ভূমিহীন হয়ে পড়ার ব্যাপারে তার উদ্বেগ প্রকাশ করে বলেন, পার্বত্য বাঙালিদের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলতে হবে এবং এ আন্দোলনকে তার লক্ষ্যে পৌঁছে দিতে প্রয়োজন মিডিয়ার সাপোর্ট। এ ক্ষেত্রে তিনি পার্বত্যনিউজকে অগ্রণী ভূমিকা রাখার আহ্বান জানান।

প্রধান উপদেষ্টা জনাব মেহেদী হাসান পলাশ ওয়াদুদ ভুঁইয়াকে পার্বত্য চট্টগ্রামের অপ্রদ্বন্দ্বী জননেতা উল্লেখ করে পার্বত্য চট্টগ্রামের বর্তমান ক্রান্তিকালীন সময়ে তাকে এগিয়ে আসার আহ্বান জানান এবং বহু বিভক্ত বাঙালী সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানান। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভুঁইয়া এ বিষয়ে সক্রিয় উদ্যোগ নেবেন বলে জানান।

 
উল্লেখ্য পার্বত্যনিউজডটকমের অফিস পদির্শনের সময় ওয়াদুদ ভূইয়ার সাথে ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম এম আবছার হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

7 Replies to “পার্বত্যনিউজডটকমের অফিস পরিদর্শন করলেন ওয়াদুদ ভূইয়া”

  1. পার্বত্য নিজউ ডটকম কে আন্তরিকভাবে অভিন্ন্দন জানাচ্ছি । পার্বত্য চট্গ্রামের গণমুনুষের তথা অউপজাতীয় অবহেলিত বাঙালীদের দুঃখ দুর্দশা ও অসহায়ত্বের কথা প্রিন্ট মিডিয়ার মাধ্যমে
    দেশের সচেতন মানুষকে জানান দেয়ার জন্য এবং পার্বত্য জেলর বাঙালী সংগঠন গুলৈা যাতে ঐক্য বজায় রেখে অগ্রণী ভূমিকা পালন করতে পারে।

  2. সব বাঙালী সংগঠনগুলোকে এক সাথে কাজ করতে হবে

  3. উনি বাংলাদেশি জাতিয়তাবাদি আদর্শের রাজনীতি বাদ দিয়ে, বাংলাদেশে আওয়ামি আর্দশ বাঙ্গালি আদশে রাজনীতি করছেন। আপনি আওয়ামীলীগ এর দালাল। ঘিন্না লাগে এই ধরনের আর্দশের নেতাদের । এদের বিএনপি থেকে বাদ দেওয়া উচিত।

  4. ইউপিডিএফ এর সহযোগীতায় তার বিরূদ্ধে সামপ্রদায়িক মামলা প্রত্যাহার করার জন্য ইউপিডিএফ লোকজন রাস্তায় মানব বন্ধন করে। সে যখন খাগড়াছড়ি আসনে জয় যুক্ত হয় তখন তাকে ফুল দিয়ে আমার সামনে শুভেচ্ছা জানাতে গিয়েছিল ইউপিডিএফ এর নেতারা। এখনতো মারমা ছাত্র কাউন্সিলের একটি পক্ষ সরাসরি তার সাথে সংযুক্ত। কিছুদিন আগে বান্দবানের মেমাচিং কে খুশি করার জন্য ওয়াদুদ ওই মারমা ছাত্র কাউন্সিলর লোকজনকে দিয়ে খাগড়াছড়িতে অনুস্থান করিয়েছে। অথচ নিজের এলাকার নির্বাহি কমিটির মেম্বার সমিরন দেওয়ানকে সে মাইনেস করে রাখার চেষ্টা করছে। আমি হলফ করে বলতে পারি সে নিজের স্বার্থর জন্য বিএনপি করে। ওয়াদুদ জুন্ম মারার জন্য বাঙ্গালিদের হাতিয়ার হিসাবে ব্যবহার করছে এবং জুন্ম দালালদের ব্যবহার করে তার বিএনপিতে সিনিয়ার নেতাদের কাছে নিজের ভাবমূর্তি বারানোর কাজ করছে। এইসব জুন্ম দালাদের সামাজিক বা পারিবারিক ভাবে বয়কট করি। সামনের নির্বাচনে ওয়াদুদকে আমরা খাগড়াছড়িতে জবাব দিব। ছিঃ ছিঃ জুম্ম দালালরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন