পার্বত্যনিউজ’র সিনিয়র স্টাফ রিপোর্টারের শশুরের ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ

পার্বত্যনিউজ রিপোর্ট :

পার্বত্যনিউজ‘র সিনিয়র স্টাফ রিপোর্টার ও মাটিরাঙ্গা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়ার শশুর ও মাটিরাঙ্গা পৌর বিএনপির সদস্য মো: রুহুল আমিন ইন্তেকাল করেছেন (ইন্না.. রাজেউন)। দীর্ঘদিন রোগ ভোগের পর গতকাল মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কাজীপাড়ার নিজবাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া, সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন প্রমুখ নেতৃবৃন্দ বিএনপি নেতা রুহুল আমিন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এর আগে তার মৃত্যু সংবাদ শুনে মরহুমের বাড়িতে ছুটে যান খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজুসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। এসময় তারা কিছু সময় সেখানে অবস্থান করেন এবং পরিবারের সদস্যদের স্বান্তনা দেন।

এছাড়াও পার্বত্যনিউজ‘র সিনিয়র স্টাফ রিপোর্টার ও মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়ার শশুর মো: রুহুল আমিন‘র ইন্তেকালে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পার্বত্যনিউজ পরিবার। পার্বত্যনিউজ‘র উপদেষ্টা সম্পাদক মেহেদী হাসান পলাশ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন, তার মৃত্যুতে অভিভাবক শুন্য হয়ে পড়লো একটি পরিবার। তিনি শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য্য সহকারে পরিস্থিতি মোকাবেলার পরামর্শ দেন।

এক বিবৃতিতে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সভাপতি এমএম জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক সাগর চক্রবর্তী কমল, দপ্তর ও প্রচার সম্পাদক জসিম উদ্দিন জয়নাল, নির্বাহী সদস্য অন্তর মাহমুদ ও কমল কৃষ্ণ দে প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন