parbattanews

পার্বত্যনিউজের মাটিরাঙ্গা প্রতিনিধির পিতা আর নেই

পার্বত্যনিউজের মাটিরাঙ্গা প্রতিনিধির পিতা শিক্ষক নুরুল ইলাম

জাতীয় দৈনিক খোলা কাগজের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি ও পার্বত্যনিউজের মাটিরাঙ্গা প্রতিনিধি মো. এনামুল হকের পিতা নুরুল ইলাম মাস্টার আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (৩ নভেম্বর) রাত ৮টা ৩২ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল শনিবার বাদ যোহর মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছে।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৬ বছর। দীর্ঘদিন যাবৎ তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি মাটিরাঙ্গা উপজেলার তবলছড়ি ৬নং ওয়ার্ড দেওয়ানপাড়া ইসলামপুরে বাসিন্দা।

মরহুম নুরুল ইলাম মাস্টার দেওয়ানপাড়া বড়বিলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। ৯০ দশকের নিরপক্ষর মুক্ত আন্দোলনে বড় ভূমিকা পালন করেন তিনি। এছাড়াও তিনি নাইট স্কুলের মাধ্যমে সাধারণ মানুষের মাঝে শিক্ষা ছড়িয়ে দিতে জীবনের শেষ বয়স পর্যন্ত অবদান রেখে গেছেন।

সাংবাদিক মো. এনামুল হকের পিতা নুরুল ইলাম মাস্টার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে, খাগড়াছড়ি প্রেক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়ি টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও পার্বত্যনিউজের খাগড়াছড়ি ব্যুরো প্রধান এইচ এম প্রফুল্ল, গুইমারা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল আলম, সাধারণ সম্পাদক এম দুলাল হোসেন, প্রতিদিনের খাগড়াছড়ি পরিবার, খাগড়াছড়ির পেশাজীবী সাংবাদিকগণসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

Exit mobile version