পার্বত্যনিউজের মানিকছড়ি প্রতিনিধি আব্দুল মান্নানের মায়ের মৃত্যু

fec-image

মানিকছড়ি উপজেলা প্রেসক্লাব, শিল্পকলা একাডেমি, দুর্নীতি প্রতিরোধ কমিটি, উপজেলা গ্রাজুয়েট ফোরাম এর সাধারণ সম্পাদক, তিনটহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক এবং পার্বত্যনিউজ ডটকমের প্রতিনিধি, বিশিষ্ট সংগঠক আবদুল মান্নান এর গর্ভধারণী মা জবেদা খাতুন মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন) মরহুমের বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতী-নাতনীসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

রোববার (৮ নভেম্বর) ভোর ৩.৪৫ মিনিটে নিজ বাড়ী উপজেলার একসত্যাপাড়ায় মরহুমের বড় ছেলে মো. আবদুল মালেক এর বাসায় বার্ধক্যজনিক কারণে মৃত্যুবরণ করেন।

মরহুমের মৃত্যুর খবরে জনপ্রতিনিধি, রাজনৈতিক,সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও শিক্ষক এবং সাংবাদিক সমাজ শোক প্রকাশ করেছেন। মরহুমের ৪ সন্তানের মধ্যে উপজেলা প্রেসক্লাব, শিল্পকলা একাডেমি, দুর্নীতি প্রতিরোধ কমিটি, উপজেলা গ্রাজুয়েট ফোরাম এর সাধারণ সম্পাদক ও তিনটহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক এবং বিশিষ্ট সংগঠক আবদুল মান্নান সবার ছোট।

বাদ জোহর একসত্যাপাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের ছোট ছেলে আবদুল মান্নান সকলের নিকট মরহুমের জন্য দোয়া প্রার্থী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন