parbattanews

পার্বত্যনিউজে চাকরীর সুযোগ

পার্বত্যনিউজ ডেস্ক:

পার্বত্য চট্টগ্রাম ও কক্সবাজার অঞ্চলের সর্বাধিক প্রচারিত ও সবচেয়ে জনপ্রিয় গণমাধ্যম পার্বত্যনিউজের প্রকাশিতব্য প্রিন্ট ভার্সনে কাজ করার জন্য বিভিন্ন পদে বেশ কিছু সংখ্যক কর্মী প্রয়োজন।

ব্যুরো প্রধান

রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান ও কক্সবাজার জেলায় পার্বত্যনিউজের অফিসের প্রধান হিসাবে কাজ করতে যোগ্য স্থানীয়রা আবেদন করবেন। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা গ্রাজুয়েট, আবেদনকারীকে সাংবাদিকতায় অভিজ্ঞ হতে হবে। জাতীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

সাব এডিটর

কর্মস্থল ঢাকা। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা  গ্রাজুয়েট, সাংবাদিকতায় অভিজ্ঞতা সম্পন্নরা আবেদন করবেন। সাংবাদিকতা বিভাগের ছাত্রছাত্রীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

উপজেলা/থানা প্রতিনিধি

রাঙামাটি জেলার বরকল, জুড়াছড়ি, বিলাইছড়ি, নানিয়ারচর উপজেলা ও চন্দ্রঘোনা এবং বান্দরবানের লামা থানায় স্থানীয় প্রতিনিধি হিসাবে কাজ করতে আগ্রহীরা আবেদন করতে পারবেন।

কম্পিউটার অপারেটর

কর্মস্থল ঢাকা। বাংলা ও ইংরেজি টাইপে দ্রুত/দক্ষ টাইপিস্টরা আবেদন করুন। গ্রাফিক্স ডিজাইন ও নেটওয়ার্কিং কাজে পারদর্শী মহিলা প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

অফিস সহকারী

কর্মস্থল ঢাকা। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা এসএসপি পাশ। মটিরসাইকেল চালনায় পারদর্শী পুরুষ প্রার্থীরাই কেবল আবেদন করবেন।

সকল ক্ষেত্রেই আলোচনা সাপেক্ষ বেতন নির্ধারণ করা হবে।

আগ্রহী প্রার্থীগণ পদের নাম লিখে আবেদনপত্র ৩০ নভেম্বরের মধ্যে পার্বত্যনিউজের ইমেলেই পাঠাবেন। সরাসরি ও টেলিফোনে আলোচনা গ্রহণযোগ্য নয়। বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাতের জন্য অফিস থেকে সরাসরি যোগাযোগ করা হবে। আবেদনপত্রের সাথে ছবিসহ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি পাঠাতে হবে। মূল কপিগুলো সাক্ষাতের সময় দেখাতে হবে।

ইমেইল ঠিকানা: patbattanews@gmail.com

– সম্পাদক

পার্বত্যনিউজ

Exit mobile version