পার্বত্যনিউজে প্রকাশিত সংবাদে জেএসএসের প্রতিবাদ

গত ১২ ফেব্রুয়ারি ভারতের আসাম রাজ্যের গৌহাটি থেকে নিউজ পোর্টাল ‘Northeast Now’-এ প্রকাশিত ‘Bangladesh: Push for Chittagong Hill Tracts Accord’ শীর্ষক সংবাদ প্রতিবেদন এবং উক্ত সংবাদের উপর ভিত্তি করে গত ১৩ ফেব্রুয়ারি parbattanews.com-এ প্রকাশিত ‘পার্বত্য চট্টগ্রামে ভারতের হস্তক্ষেপ চাইছেন সন্তু লারমা’ ও chttimes24.com-এ প্রকাশিত ‘শান্তিচুক্তি বাস্তবায়নে ভারতের হস্তক্ষেপ চাইছেন সন্তু লারমাঃ দাবী ভারতীয় গণমাধ্যমের’ শীর্ষক সংবাদের প্রতি পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির দৃষ্টি আকর্ষিত হয়েছে।

জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়েছে, উক্ত অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদ সর্বৈব মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সভাপতিও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান জ্যোতিরিন্দ্র বোধিপ্রিয় লারমার মাতৃ-পিতৃ তর্পণ ও ধর্মীয় আচারাদি সম্পাদন উপলক্ষে ভারত গমনকে রাজনৈতিক হীন উদ্দেশ্যে ভিন্ন খাতে প্রবাহিত করা, পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়নের গণতান্ত্রিক আন্দোলনকে নস্যাৎ করা, সর্বোপরি জনসংহতি সমিতির নেতৃত্বকে বিতর্কিত করার হীন উদ্দেশ্যে বিশেষ স্বার্থান্বেষী মহল কর্তৃক এ ধরনের ভিত্তিহীন, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য-প্রণোদিত সংবাদ প্রচার করা হচ্ছে বলে জনসংহতি সমিতি মনে করে।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি nenow.in, parbattanews.com ও chttimes24.com-এ প্রকাশিত এই মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছে।

পার্বত্যনিউজের বক্তব্য
গত ১৩ ফেব্রুয়ারি পার্বত্যনিউজে প্রকাশিত ‘পার্বত্য চট্টগ্রামে ভারতের হস্তক্ষেপ চাইছেন সন্তু লারমা’ শীর্ষক প্রতিবেদনটি গত ১২ ফেব্রুয়ারি ভারতের আসাম রাজ্যের গৌহাটি থেকে নিউজ পোর্টাল ‘Northeast Now’-এ প্রকাশিত ‘Bangladesh: Push for Chittagong Hill Tracts Accord’ শীর্ষক সংবাদ প্রতিবেদনের হুবহু বঙ্গানুবাদ, পার্বত্যনিউজের নিজস্ব রিপোর্ট নয়। এতে পার্বত্যনিউজের নিজস্ব কোনো কমেন্ট নেই। সাংবাদিকতার সকল এথিকস মেনে ‘Northeast Now’ পত্রিকার সূত্রসহ পার্বত্যনিউজে প্রকাশিত হয়েছে। এতে পার্বত্যনিউজের কোনো উদ্দেশ্য নেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন