পার্বত্যমন্ত্রীর আগমন উপলক্ষে নতুন সাজে সাজছে বাইশারী

fec-image

পার্বত্যজেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর এমপি র আগমন উপলক্ষে নতুন সাজে সাজছে বাইশারী। নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে আনন্দ উচ্ছাস। তৈরি করা হচ্ছে তোরণ। প্রস্তত করা হচ্ছে মাঠ। সাজানো হচ্ছে রাস্তাঘাট। আগাম প্রস্তুতি নিতে নেতা কর্মীরা ব্যানার ফেস্টুন লাগিয়ে সাজাচ্ছেন। সব মিলিয়ে বর্তমান সাজ সাজ রব।

রবিবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বান্দরবান থেকে গাড়িযোগে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সহকারী সচিব সাদেক হোসেন চৌধুরী।
সরেজমিনে দেথা যায়, মন্ত্রীর আগমনে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি নিজেই মাঠে কাজ তদারকির পাশাপাশি কুদাল নিয়ে কাজ করে যাচ্ছেন। তিনি জানান মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে তিনি খুশি মনে কাজ করে যাচ্ছেন। মন্ত্রী মহোদয় আগমনে তিনি ও এলাকাবাসী খুশি।
চেয়ারম্যান আরও বলেন, পার্বত্যমন্ত্রী মহোদয় বাইশারীকে আন্তরিক ভালোবাসার ফসল হিসেবে শত শত কোটি টাকার উন্ময়নমুলক কাজ হয়েছে এবং চলমান রয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর জানান মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে আমরা প্রস্তুত। মন্ত্রী মহোদয় বাইশারীতে আগমন করে কলেজ মাঠে জনসভা ও বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের উদ্বোধন করবেন। তিনি আরও জানান, মন্ত্রী মহোদয় আগমন উপলক্ষে নেতা কর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস বয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন