‘পার্বত্য অঞ্চলে দক্ষ সাংবাদিক গড়ে তুলতে প্রশিক্ষণ প্রদান করবে বাংলাদেশ প্রেস কাউন্সিল’

fec-image

পার্বত্য অঞ্চলে দক্ষ সাংবাদিক গড়ে তুলতে কাজ করে যাবে বাংলাদেশ প্রেস কাউন্সিল এমনটা জানিয়েছেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন।

শনিবার (৩১ অক্টোবর) সকালে বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাথে বান্দরবানে জেলা পর্যায়ে কর্মরত সকল ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এক সাথে মতবিনিময় সভা ও বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলামের সভাপতিত্বে এ সময় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ, এ সময় আরো অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান প্রমুখ সহ জেলা পর্যায়ে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বলেন, পার্বত্য অঞ্চলে দক্ষ সাংবাদিক গড়ে তোলার জন্য প্রেস কাউন্সিল থেকে সকল রকম সাহায্য সহযোগিতা করা হবে এবং প্রয়োজনে জেলা এবং উপজেলা পর্যায়ে সকলকে সাংবাদিকতার বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করে দক্ষ সাংবাদিক হিসেবে গড়ে তোলা হবে।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের জন্য প্রেস কাউন্সিলের পক্ষ থেকে বই বিতরণের মাধ্যমে মত বিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন