parbattanews

পার্বত্য অঞ্চলে সন্ত্রাস জঙ্গিদের আস্তানা গড়ে তুলতে দেয়া হবে না- ফিরোজা বেগম চিনু এমপি

1468660632

স্টাফ রিপোর্টার:

রাঙ্গামাটিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলে তাদের মূল উৎপাটনের আহবান জানিয়েছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। তিনি বলেন, পার্বত্য অঞ্চলে সন্ত্রাস জঙ্গিদের আস্তানা গড়ে তুলতে দেয়া হবে না।

শনিবার (১৬জুলাই) দুপুরে রাঙ্গামাটি জেলা শিল্পকলা একাডেমীতে রাঙ্গামাটি জেলা ইসলামিক ফাউন্ডেশন উদ্যোগ ঈদ পুর্ণমিলনী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার বিষয়ে এক কর্মশালায় উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনিবার্হী সদস্য আমিনুল ইসলাম আমিন, রাঙ্গামাটি জেলা প্রশাসক শামসুল আরেফিন, জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান, আওয়ামীলীগ সহ-সভাপতি মাহবুবুর রহমান, পৌর প্যানেল মেয়র মোঃ জামাল উদ্দিন।

বক্তারা বলেন, রাঙ্গামাটি ইসলামিক ফাউন্ডেশন সন্ত্রাস মোকাবেলাই বড় ধরণের ভূমিকা রাখতে পারে। সমাজে ধর্মীয় গুরু বা ধর্মীয় নেতাদের কথা দেশে সকল স্থরের মানুষ বিশ্বাসের সাথে শ্রবণ করে থাকে। পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে বিশ্বাস স্থাপন করতে পারে একমাত্র ধর্মীয় নেতারা। তাই প্রতিটি জুম্মার দিন খুতবার সাথে জঙ্গিবিরোধী বয়ান দেওয়ার জন্য ধর্মীয় নেতাদের আহবান জানান।

Exit mobile version