parbattanews

পার্বত্য নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেলেন যারা

আনুষ্ঠানিকভাবে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) সকালে রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রস্ট্রিজ মিলনায়তনে সংবাদ সন্মেলনের মাধ্যমে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন, নব গঠিত কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী মজিবুর রহমান।

এ কমিটিতে যারা নেতৃত্ব পেলেন, তারা হলেন- সভাপতি ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভুঁইয়া, সিনিয়র সহ-সভাপতি কাজী মজিবুর রহমান, অধ্যক্ষ আবু তাহের, মো. মণিরুজ্জামান মণির, অ্যাডভোকেট পারভেজ তালুকদার, সহসভাপতি শেখ আহম্মেদ রাজু, কাজী নাছিরুল আলম, আব্দুল হামিন রানা, মো. আবুল কালাম এবং সাব্বির আহম্মেদ। সাধারণ সম্পাদক মো. আলমগীর কবির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলম খান, মো. আব্দুল মজিদ, এসএম মাসুন রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু বক্কর সিদ্দিক, মো. আব্দুল কাইয়ুম, মদুল বড়ুয়া, মেস্তরাম ত্রিপুরা, সাংঠনিক সম্পাদক পদে মো. মাইন উদ্দীন, মো. আনিসুজ্জামান ডালিম, মো. নাছির উদ্দীন, অর্থ সম্পাদক পদে মো. সোলায়মান, দপ্তর সম্পাদক পদে মোহাম্মদ লোকমান হোসাইন, প্রচার সম্পাদক পদে মো. শাজাহান আলম, সহ-প্রচার সম্পাদক পদে আবাছার রণি, আসাদ উল্লাহ, রুহুল আমিন, মো. আরিফ বিল্লাহ, যুব ও ক্রীড়া সম্পাদক পদে মো. নজরুল ইসলাম মাসুদ,মহিলা বিষয়ক সম্পাদক পদে সালমা আক্তার মৌ, সহ-মহিলা বিষয়ক সম্পাদক শিরিনা আক্তার, এবং মোররশেদা আক্তার।

কমিটির সভাপতি আলকাছ আল মামুন বলেন, আপাতত আংশিক ৩২সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। কিছুদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। বিভিন্ন আন্দোলন সংগ্রামে যারা সামনের সারি থেকে নেতৃত্ব দিয়েছেন তাদের নাম যুক্ত করে পরবর্তী পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। এরপর জেলা এবং উপজেলা কমিটি, পার্বত্য নাগরিক পরিষদের সহযোগী সংগঠন পার্বত্য ছাত্র পরিষদ এবং পার্বত্য মহিলা পরিষদের কমিটি ঘোষণা করা হবে বলেও তিনি যোগ করেন।

Exit mobile version