parbattanews

পাহাড়তলীতে যুবকের ৯টি আঙ্গুল কেটে ফেলেছে সন্ত্রাসীরা

Coxs Hamla

স্টাফ রিপোর্টার:
কক্সবাজার শহরের পাহাড়তলীর হালিমা পাড়ায় নূর কবির (২৮) নামে এক যুবকের ধারালো অস্ত্র দিয়ে ৯ টি আঙ্গুল কেটে ফেলেছে সন্ত্রাসীরা। আহত যুবক কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

আহতের পরিবার ও নূর কবির জানান, তিনি রাজমিস্ত্রির কাজ করেন। তার এলাকায় একদল যুবক প্রতিনিয়ত ছিনতাই, চুরিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড করছে। নুর কবির তাদের একবার প্রতিবাদ করেছিল এক হামলার ঘটনায়।

সেই থেকে ত্রাস সৃষ্টিকারী যুবকরা নুর কবিরকে খুঁজছিল তাকে মারার জন্য। বুধবার রাতে তাকে ৮-১০ জন যুবক তোলে নিয়ে যায় এবং ধারালো অস্ত্র দিয়ে ২ হাতের ৯ টি আগুল কেটে ফেলে। পরে পুলিশ গিয়ে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে আনতে সহযোগিতা করেন। হামলাকারীদের চিনতে পেরেছেন আহত নুর কবির।

এ ঘটনার সাথে জড়িতরা হলেন, স্থানীয় যুবক সিফাত, আরফাত, শাহ-আলম, মোফাচ্ছেল, রুবেল, জাহাঙ্গীর প্রকাশ বাইট্টা জাহাঙ্গীর এবং ফাতের ঘোনার কালা খোরশেদসহ ৮-১০ জন লোক।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান জানান, এ ঘটনাটি সর্ম্পকে তিনি অবগত। আহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

Exit mobile version