parbattanews

পাহাড়ি-বাঙালি দুই জাতিকে সমান চোখে দেখি: পারভেজ তালুকদার

রাঙ্গামাটি প্রতিনিধি:

পাহাড়ি-বাঙালি দুই জাতিকে  সমান চোখে দেখি। এক চোখে পাহাড়ি, আরেক চোখে বাঙালি সেভাবে দেখি না।

রবিবার (১৬ ডিসেম্বর) দুপুরে নিজ বাস ভবনে লাঙ্গল মার্কা ভোট দিন শীর্ষক  সংবাদ সম্মেলনে রাঙ্গামাটি ২৯৯ নং আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এম এ কে এড. পারভেজ তালুকদার এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলার জাতীয় পার্টির সহ-সভাপতি অরুন ত্রিপুরা, সহ-সভাপতি জ্যোতি বিকাশ চাকমা, সাধারণ সম্পাদক প্রজেস চাকমা, সিনিয়র যুগ্ম সাধারণ মো. রেজাউল করিম মিন্টু, রাঙ্গামাটি জেলার জাতীয় পার্টির মহিলা সভানেত্রী কবিতা ত্রিপুরা, রাঙ্গামাটি যুবসংহতি সভাপতি চন্দন বড়–য়া, সাধারণ সম্পাদক ফিরোজ তালুকদার প্রমুখ।

পারভেজ তালুকদার বলেন, আসন্ন একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে আমি যদি লাঙ্গল মার্কা প্রতীক নিয়ে বিজয়ী হই, তাহলে রাঙ্গামাটির ৮০ হাজার পরিবার থেকে একজন করে সবাইকে চাকরির ব্যবস্থা করে দিবো এবং পার্বত্যাঞ্চলের কাপ্তাই হ্রদের মৎস্য চাষের উন্নয়ন, পর্যটনখাত, বিভিন্ন ফল-মূলের জুস কারখানা, গামেন্টস কারখানা তৈরি করে শিক্ষিত বেকারদের চাকরির ব্যবস্থা করে পার্বত্যাঞ্চলকে উন্নয়নের দিকে নিয়ে যাওয়া হলো আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, রাঙ্গামাটি হবে শিক্ষিত শহর, উন্নয়নের শহর এবং পর্যটনের শহর। শিক্ষার্থীদের জন্য রাঙ্গামাটির বাইরে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ক্ষেত্রে ৩০% কোটা ব্যবস্থা করা হবে।

Exit mobile version