parbattanews

‘পাহাড়ি-বাঙালীর সম্প্রীতির মাধ্যমে রাঙামাটির পরিস্থিতি স্বাভাবিক রাখা যাবে’

10721131_816289155108270_1367226820_n

স্টাফ রিপোর্টার :

পাহাড়ি-বাঙালীর সম্প্রীতির মাধ্যমে রাঙামাটি জেলার পরিস্থিতি স্বাভাবিক রাখা যাবে বলে মন্তব্য করেছেন রাঙামাটিতে নবাগত পুলিশ সুপার সাঈদ মোঃ তারিকুল হাসান। তিনি বলেন, সাম্প্রদায়িক সহিংসতা ভুলে গিয়ে সকল সম্প্রদায়ের মানুষের মধ্যে জনসচেতনতা গড়ে তুলতে পরলে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে পুলিশের পক্ষে সহজ হবে।

শনিবার সকাল ১১টায় রাঙামাটি পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত স্থানীয় গণমাধ্যম সাথে পরিচিতি সভায় পুলিশ সুপার এসব কথা বলেন।

তিনি বলেন, জননিরাপত্তা, আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে পুলিশ দৃঢ় মনোবল নিয়ে কাজ করে যাচ্ছে। যেখানে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হবে সেখানেই পুলিশ যতটুকু কঠোর হওয়ার দরকার ততটুকু কঠোর হবে।

পুলিশ সুপার সাঈদ মোঃ তারিকুল হাসান আরো বলেন, পার্বত্যাঞ্চলে শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য স্থানীয় গণমাধ্যম কর্মীরা বিশেষভাবে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। রাঙামাটি জেলায় উন্নয়ন ও শান্তি শৃঙ্খলা রক্ষা করার লক্ষ্যে পুলিশের পাশাপাশি গণমাধ্যম কর্মীদেরও ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ সময় রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) চিত্তরঞ্জন পাল, অতিরিক্ত পুলিশ সুপার রেজা-উল-করিম, রাঙামাটি কোতয়ালী থানার কর্মকর্তা (ওসি) মনু সোহেল ইমতিয়াজ সোহেল উপস্থিত ছিলেন।

Exit mobile version