parbattanews

পাহাড়ের অস্ত্রধারীদের আগামী নির্বাচনে দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহ্বান এমপি চিনুর

 

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শোক দিবসে রাঙামাটি মহিলা আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি বক্তৃতায় পার্বত্য চট্টগ্রামের অবৈধ অস্ত্রধারীদের দাঁতভাঙ্গা জবাব দিয়ে আগামী জাতীয় নির্বাচনে রাঙামাটি আসনে দীপংকর তালুকদারকে জয়যুক্ত করে শেখ হাসিনাকে উপহার দেয়ার আহ্বান জানান সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় মহিলা লীগের সদস্য এবং জেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজা বেগম চিনু।

রবিবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা মহিলা লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি আরও বলেন, বক্তব্য দিয়ে ঘরে বসে আওয়ামীলীগকে নির্বাচনে জয় করা যাবে না। জনগণ এখন বেশি সচেতন। দলকে জয়যুক্ত করতে হলে সরকারের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

আগামী সংসদ নির্বাচনে পার্বত্য চট্টগ্রামে অরাজক পরিস্থিতি সৃষ্টিকারি সন্ত্রাসীদের রাজপথে দাঁতভাঙ্গা জবাব দেওয়ার প্রস্তুতি এখনই নেওয়ার জন্যে দলীয় নেতাকর্মীদের আহবানও জানিয়েছেন পার্বত্য চট্টগ্রামের একমাত্র নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জসীম উদ্দিন বাবুল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, দপ্তর সম্পাদক নেতা রফিক তালুকদার, জেলা পরিষদ সদস্য সান্তনা চাকমা, মনোয়ারা বেগম, পৌর কাউন্সিলর জুবাইতুন্নাহার, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।

ফিরোজা বেগম চিনু বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছে। তিনি দেশের জন্য মানুষের মুক্তির জন্য জীবন দিয়েছেন। বর্তমানে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে।
উন্নয়নের ধারাবাহিকতায় দেশের নারী সমাজ এখন স্বাধীনতা লাভ করেছে। পুরুষের পাশাপাশি নারীরাও এগিয়ে চলেছে। দেশের যে কোন প্রয়োজনে মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অগ্রণী ভুমিকা পালন করছে বলে তিনি মন্তব্য করেন।

আলোচনা সভায় আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের জেলা উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা সভার শুরুতে ১৫ আগস্টের ঘটনায় শহীদদের আত্মার মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

Exit mobile version