পিএমখালীতে তরুন ব্যবসায়িকে অপহরণ করে মুক্তিপণ দাবি

fec-image

পিএমখালী ইউনিয়নের খরুলিয়ায় দক্ষিণ পাতলী শর্মা পাড়া এলাকায় এক তরুন ব্যবসায়িকে (সেলুন মালিক) অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহৃত রুপন শর্মা (২৫) ওই এলাকার মৃত গোপাল শর্মার ছেলে। গত ১৭ অক্টোবর তাকে অপহরণ করা হলেও এখনো তার খোঁজ পায়নি পরিবারের সদস্যরা। তবে একটি চক্র তাকে অপহরণ করার বিষয়টি স্বীকার করে তার পরিবারের কাছ থেকে মুক্তিপণ দাবি করে আসছে।

এ ঘটনায় গত ২৩ অক্টোবর কক্সবাজার সদর মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন-অপহৃত রুপনের মা মিনু শর্মা। লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, ১৭ অক্টোবর বিকালে বাসা থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে রুপন শর্মা। গত ২১ অক্টোবর রুপন শর্মা তার ব্যবহৃত মোবাইল থেকে বাড়িতে কল করে জানায় দক্ষিণ পাতলী এলাকার আমানুল হকের ছেলে মো. আলমগীর ও আবদু করিমের ছেলে মো. তাহের এর নেতৃত্বে একটি সিন্ডিকেট তাকে অপহরণ করেছে। অপহরণের পর তাকে অজ্ঞাত স্থানে নিয়ে মুক্তিপণের জন্য মারধর করছে।

রুপন শর্মার মা মিনু শর্মা জানিয়েছেন, ছেলেকে ছাড়িয়ে আনতে হলে নাকি ৮০ হাজার টাকা মুক্তিপণ দিতে হবে। যা তার মতো দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব হচ্ছে না। তিনি আরো জানান, কক্সবাজার মডেল থানায় অভিযোগ দেয়া হলেও এখনো পুলিশের কোন সহযোগিতা তিনি পাননি।

এ ব্যাপারে জানার জন্য মঙ্গলবার সংশ্লিষ্ট তদন্তকারি কর্মকর্তার মুঠোফোনে কল করলে তিনি ফোন ধরেননি। ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এদিকে অপহরণের এ ঘটনায় অভিযুক্ত মো. আলমগীরের মুঠোফোনে মঙ্গলবার রাতে কল করলে সংযোগ বন্ধ ছিলো। অপহরণকারী চক্রের কবল থেকে ছেলেকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন মা মিনু শর্মা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন