parbattanews

পিসিপি নেতা মানিক ত্রিপুরার মুক্তিতে ফুলের শুভেচ্ছা

প্রেসবিজ্ঞপ্তি:

বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) মাটিরাঙ্গা উপজেলা শাখার সহ সভাপতি মানিক ত্রিপুরা দীর্ঘ প্রায় ৭ মাসের পর জামিনে মুক্তি পেয়েছে।

মঙ্গলবার (১০এপ্রিল) খাগড়াছড়ি আদালত থেকে তাকে জামিন মঞ্জুর করলে বিকাল সাড়ে ৫টা দিকে খাগড়াছড়ি কারাগার থেকে মুক্তি পায়।

এদিকে কারাগার থেকে মুক্ত হওয়া ঘটনা খবর পেয়ে খাগড়াছড়ি জেলা সদর স্বনির্ভরে এলাকায় তাকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষায় থাকে পিসিপি নেতা কর্মীরা। সন্ধ্যা ৬ টায় স্বনির্ভর বাজারে পৌঁছলে নেতা-কর্মীরা মানিককে ফুলের শুভেচ্ছা জানান তারা।

এসময় খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরার নেতৃত্বে নেতা কর্মীরা ফুলের তরা দিয়ে তাকে শুভেচ্ছা জানান। শুভেচ্ছা পর তিনি নেতা-কর্মীদের সাথে সৌজন্য স্বাক্ষাৎ ও কারাগারে অভিজ্ঞতা বিনিময় করেন।

উল্লেখ, গত ২১ সেপ্টেম্বর ২০১৭ মাটিরাঙ্গা থেকে গুইমারায় সাংগঠনিক কাজে যাবার পথে মাটিরাঙ্গার জোনে নিরাপত্তাবাহিনী মটর সাইকেল থামিয়ে পিসিপি নেতা মানিক ত্রিপুরা ও তার সাথে থাকা অপর দুইজনকে আটক করে।

পরে গুইমারা থানায় নিয়ে অপর দুইজনকে ছেড়ে দেওয়া হলেও তাকে নয়না ত্রিপুরা নামে এক নারীকে অপহরণের অভিযোগে মামলা দিয়ে খাগড়াছড়ি কারাগারে প্রেরণ করে। দীর্ঘ প্রায় ৭মাস কারাবরণের পর মঙ্গলবার খাগড়াছড়ি জেলা আদালত জজ কোর্ড থেকে জামিন মঞ্জুর করলে বিকাল দিকে কারাগার থেকে মুক্তিলাভ করেন।

 

Exit mobile version