উখিয়ায় পুকুর পাড় ভেঙ্গে এক শ্রমিক নিহত, আহত-৭

fec-image

উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলীপাড়া এলাকায় পুকুর গাইডওয়াল নির্মাণ করতে গিয়ে ঘটনাস্থলে ১জন নিহত ও ৭জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতাল ভর্তি করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল) বিকাল ৫টার দিকে তেলিপাড়া বায়তুন নুর হাকীম আলী চৌধুরী জামে মসজিদের পুকুরের গাইডওয়াল নির্মাণকালে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার খবর পেয়ে উখিয়া থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করে বলে ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানিয়েছেন, রত্নাপালং তেলিপাড়া এলাকায় জিয়া উদ্দিন চৌধুরী বাড়ি সংলগ্ন মসজিদের পুকুর গাইডওয়াল নির্মাণ কাজ চলে আসছে দীর্ঘদিন ধরে। করোনা মহামারী উপেক্ষা করে তারা এ কাজ করছিল বলে এলাকাবাসীর অভিযোগ। শনিবার একইভাবে কাজ করার সময় পুকুরের গাইডওয়াল ধ্বসে পড়ে তেলিপাড়া এলাকার মো. শাহজাহান(২২) নামের এক নির্মাণ শ্রমিক ঘটনাস্থলে নিহত হয়।

এসময় আরও ৭জন আহত হয়েছে। এরা হলেন-রশিদ আহমদ (৫৫), ছৈয়দ আহমদ (৪০), শফি (৪০), শাহ আলম(১৮) আরিফ (৩০), নুরুল আলম (৩৫) ও আব্দুল্লাহ(৩০)। তারা সবাই তেলিপাড়ার স্থানীয় বাসিন্দা। তারা সফিউল আলমের শ্রমিক হিসেবে কাজ করছিল বলে জানান শফিউল আলম নিজে।

উখিয়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইমদাদুল হক জানান, তেলী পাড়া এলাকায় মসজিদের পুকুরের গাইডওয়াল ধ্বসে পড়ার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে উদ্ধার অভিযান চালিয়ে এক শ্রমিককে মৃত উদ্ধার করি। এসময় আরও ৭ জনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার নিকারুজ্জামান চৌধুরী, উখিয়া থানা ওসি মর্জিনা আক্তার মর্জু, রত্নাপালং ইউপি চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন