পেকুয়ার টইটং ইক্বরা স্কুল এন্ড কলেজের তিন দিন ব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি.পেকুয়া:
প্রাথমিক সমাপনী পরীক্ষা ২০১৩ ইং সালের পেকুয়া উপজেলার সর্বোচ্চ ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান টইটং ইক্বরা স্কুল এন্ড কলেজের তিন দিন ব্যাপী মহান স্বাধীনতা দিবস উদযাপন, ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগীতা ও টইটং এডুকেশন ফাউন্ডেশন কর্তৃক গৃহীত মেধা বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্তদের পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গতকাল সমাপনী দিবসে মেধা বৃত্তি পরীক্ষায় উপজেলা বিভিন্ন সরকারী বেসরকারী বিদ্যালয়ের অংশগ্রহণকারী ৬৫৭ জন শিক্ষার্থীর মধ্যে বৃত্তি প্রাপ্ত ১৫৭ জনের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন নুরুল আবছারের সভাপতিত্বে ও মাষ্টার আবদুল মজিদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাফায়েত আজিজ রাজু, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, এডভোকেট মহিউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুজ্জমান মঞ্জু, নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি, পেকুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পাক্ষিক পেকুয়ার সম্পাদক মো:ছফওয়ানুল করিম। স্বাগত বক্তব্য রাখেন, ফাউন্ডেশনের সেক্রেটারী এইচ.এম.আতাউল্লাহ।

অধ্যক্ষ শাহরিয়ার আহমেদের সভাপতিত্বে প্রথম দিবসে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত টইটং ইউপির সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ডা.ফরিদুল আলম, আবদুল মাবুদ, মকবুল আলী প্রমুখ। ক্রীড়া প্রতিযোগীতায় ২২ ইভেন্টে ২২৫ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে ৬৬ জন পুরস্কার লাভ করে। ২৭ মার্চ দ্বিতীয় দিবসে সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অধ্যক্ষ শাহরিয়ার আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডা.ফরিদুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টইটং বন বিট অফিসার মিজানুর রহমান। সাংস্কৃতিক প্রতিযোগীতায় ২৩ ইভেন্টে ২১০ জন প্রতিযোগী প্রতিদ্বন্ধিতা করলে ৬৯ জনকে পুরস্কার প্রদান করা হয়।

বক্তারা বলেন, উপজেলার স্বনাম ধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি বার বার ভাল ফলাফল করে এটিই প্রমাণ করেছে যে, কাচা ঘরে পাকা পড়া লেখা করে শিক্ষার্থী ও অভিভাবক মহলের আস্থা অর্জন করেছে। তারা আরো বলেন, উপজেলার বাউন্ডারী পেরিয়ে জেলা ও বিভাগেও ইর্ষনীয় সাফল্য সৃষ্ঠি করে সবাকে গর্বিত করতে হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন