parbattanews

পেকুয়ার বাইম্যাখালীতে চোরের উপদ্রুব বৃদ্ধি

পেকুয়া প্রতিনিধি:
পেকুয়া উপজেলার সদর ইউনিয়নে বাইম্যাখালীতে চোরের উপদ্রুব আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। গত ১মাসে ৫টি দোকান আরো কয়েকটি বাড়িতে চোরের দল নগদ টাকাসহ মালামাল চুরি করে নিয়ে যায়। যার কারণে ব্যবসায়ীরা আতংকের পাশাপাশি দোকাপাটও বন্ধ রাখছে।

জানা গেছে, এলাকার মো: সাদেক এর পান সিগেরেটের দোকান, নুরুল আমিনের দর্জির দোকান, আনিচের চায়ের দোকান, রেজাউল করিম ও মো: আলীর মুদির দোকান, মহিউদ্দিনের ফার্নিসারের দোকানে অজ্ঞাত চোরের দল রাতের আধারে তালা ভেঙ্গে দোকানে ঢুকে মালামাল ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এছাড়াও পেকুয়া বাজারস্থ আদর্শ শিশু নিকেতন কিন্ডার গার্ডেন এর ৫টি প্যান, ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জয়নালের বাড়ি থেকে মোবাইল ও টাকা, শাহাজাহান ও আবুর সিএনজি টমটম গ্যারেজ থেকে ব্যাটারি চুরি হয়ে যায়।

এদিকে রাতে পুলিশ প্রশাসনের নিয়মিত টহল ও বাইম্যাখালী একতা যুব সংঘের সদস্যেদের রাত জেগে পাহারার ভিতরও চোরের দল তাদের সুযোগমত চুরি করছে। এমনকি এলাকার ব্যবসায়ীরা তাদেরকে ধরার জন্য বিভিন্ন ফাঁদ সৃষ্টি করলেও কিছুতেই পাকড়াও করা যাচ্ছেনা। যার কারণে ব্যবসায়ীরা আপাদত দোকান বন্ধ করে রেখেছে।

একতা যুব সংঘের সভাপতি শাহাজাহান জানান, ব্যবসায়ীদের পাশাপাশি আমাদের যুব সংঘের সদস্যরা পালাক্রমে দোকান ও বসতঘর পাহারা দিচ্ছি। তার ভিতর থেকে কিভাবে চুরি হচ্ছে তা আমাদের ভাবিয়ে তুলছে। বাইম্যাখালী এরিয়ায় পুলিশি টহল আরো বেশি জোরদার করার দাবী জানাচ্ছি।

Exit mobile version