parbattanews

পেকুয়ার শিলখালী ইউপি চেয়ারম্যানের জামিন লাভ

পেকুয়া প্রতিনিধি:

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউপি চেয়ারম্যানের জামিন লাভের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে তিনি জামিন পান।

জানা যায়, চাঁদাদাবীতে সাবেক ছাত্রলীগ নেতা মোঃ নাছির উদ্দিন বাদশার বনায়ন প্রজেক্টে তাণ্ডব ও লুটপাটের বিষয় উল্লেখ করে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল আদালতে উপজেলার শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ নুরুল হোছাইন সহ ৭ জনের নামোল্লেখ করে সম্প্রতি একটি চাঁদাবাজি ও লুটপাটের মামলার পিটিশন দায়ের করা হয়। বিজ্ঞ আদালত পিটিশনটি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসাবে রুজু করতে পেকুয়া থানার প্রতি আদেশ দেন। পেকুয়া থানার ওসি জিয়া মোঃ মোস্তাফিজ ভুঁইয়া আদালতের নির্দেশ কার্যকরে নিয়মিত মামলাটি রুজু করে। যার মামলা নং-১৫/১৬।

এদিকে মামলা দায়েরের সংবাদ পেয়ে শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ নুরুল হোছাইন পরিষদ কার্যক্রমে অংশগ্রহনে বিরত থেকে জামিনের লবিং তদবিরে মাতেন। অবশেষে বৃহস্পতিবার সকালে শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ নুরুল হোছাইন চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পনের মাধ্যমে জামিন আবেদন জানালে বিজ্ঞ হাকিম শুনানী শেষে তার জামিন মঞ্জুর করেন।

Exit mobile version