parbattanews

পেকুয়ার সন্ত্রাসী হাসনাত অবশেষে জেল হাজতে

pekua_pic_hasnat_16-01-17
পেকুয়া প্রতিনিধি:
পেকুয়ার এক শীর্ষ সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরণ করছে আদালত। ১৬ জানুয়ারী পেকুয়া সদর ইউনিয়নের মাইজপাড়া এলাকার আহমদ হোসেনের পুত্র হাসনাত (২৪) আদালতে জামিন নিতে গেলে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আদালত।

জানা যায়, গত বছরের ৩১ অক্টোবর  সাবেকগুলদি এলাকায় ডাকাতি করতে গেলে স্থানীয় মেম্বার ইসমাইল সিকদার এলাকাবাসীকে নিয়ে বাধা দিলে সন্ত্রাসী হাসনাতের নেতৃত্বে ৪/৫ জন সন্ত্রাসী স্থানীয় মেম্বারের উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীরা মেম্বারের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং তাকে হামলা করে রক্তাক্ত জখম করে। এতে ইসমাইল সিকদারের বড় ভাই হাজী গিয়াস উদ্দিন বাদী হয়ে গত বছরের ২ নভেম্বর  পেকুয়া থানায় সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। উক্ত মামলায় জামিন নিতে গিয়ে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে ওই সন্ত্রাসীকে জেল হাজতে প্রেরণ করে।

জানা যায়, হাসনাত বাহিনীর অন্য সদস্যরা একই ইউনিয়নের তেলিয়াকাটা এলাকার আমিনুল হকের পুত্র ইমতিয়াজ, সাবেকগুলদি এলাকার বাদশা মিয়ার পুত্র সাজ্জাদ, রবি চাঁদের পুত্র আবদু শুক্কুর মামলার বাদীকে মামলা প্রত্যাহারের জন্য প্রতিনিয়ত হুমকি প্রদর্শন করে যাচ্ছে। ইতিমধ্যে সন্ত্রাসীরা সন্ধ্যার পর হলেই সরকারীঘোনা ব্রীজ ও তেলিয়াকাটা কেন্দ্রিক ইমতিয়াজের নেতৃত্বে প্রতিনিয়ত ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। তাদের কারণে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজি, ডাকাতিসহ নানা অপরাধমূলক কর্মকান্ড হচ্ছে।

Exit mobile version