parbattanews

পেকুয়ায় অপহৃত প্রেমিক জুটিকে যুবলীগ নেতার বাড়ী থেকে উদ্ধার।। গ্রেফতার-১

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় অপহৃত প্রেমিক জুটিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া চৌমুহুনীস্থ আ’লীগের এক নেতার বাড়ি থেকে উদ্ধার করেছে বলে পুলিশসুত্রে জানা গেছে।

ঘটনার সাথে জড়িত পুলিশ অপহরনকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত ১৮ অক্টোবর শনিবার সকাল ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের কলেজ গেইট চৌমহনী এলাকায় আ’লীগের এক নেতার বাড়ীতে।

অপহৃত প্রেমিক জুটি ইসমাইল (২২)উপজেলার উজানটিয়া ইউনিয়নের দক্ষিন সুতাচুরা এলাকার মৃত নুরুল কবিরের পুত্র। অপর অপহৃত মরিয়ম সোলতানা (১৯) সে পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকুলীয় কলেজের ১ম বর্ষের ছাত্রী এবং মগনামা ইউনিয়নের রঙ্গিনখালের পুর্বকুল এলাকার মৌলভী রমিজ উদ্দিনের মেয়ে বলে জানা গেছে।

গ্রেফতারকৃত যুবক নুরুল হোসেন (২৫)সদর ইউনিয়নের হরিনাফাঁড়ি গ্রামের জকির আলমের পুত্র। এ ঘটনায় পুলিশ অপহরনকারী দলের অন্য সদস্যদের গ্রেফতার করতে হন্য হয়ে খোঁজছে।

ঘটনার বিবরনে জানা যায় ইসমাইল তার প্রেমিকা মরিয়ম সোলতানাকে নিয়ে গত ১৭ অক্টোবর বিকেলে পেকুয়া সদরের শেখেরকিল্লাঘোনা এলাকায় তার বড় ভাই ওমান প্রবাসী ইলিয়াস জসিমের বাড়িতে বেড়াতে আসে।
এদিন রাত আনুমানিক ১টার দিকে পুলিশ পরিচয় দিয়ে প্রবাসীর স্ত্রী ইসমত আরা রুবিকে দরজা খুলতে বলে। এ সময় তিনি দরজা খুললে ৭/৮জনের একদল মুখোশপরা দুর্বৃত্ত প্রেমিক জুটিকে থানায় চল বলে বাড়ি থেকে বের করে নিয়ে আসে।
পরে তাদেরকে অপহরন করা হয়েছে বলে বিভিন্ন মোবাইল নং থেকে ফোন করে নগদ ১ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে।
অপহৃত ইসমাইল জানান তাদেরকে মারধর করা হয়েছে। এমনকি বিষয়টি কাউকে না জানাতে খালি ষ্ট্যাম্পে তাদের কাছ থেকে জোর করে স্বাক্ষর আদায় করে। ইসমত আরা রুবি জানান বিষয়টি তিনি পেকুয়া থানাকে লিখিত ভাবে জানান।
পেকুয়া থানার ওসি আব্দুর রকিব ঘটনার সত্যতা স্বীকার করে জানান অভিযোগ পাওয়ার পর তিনি তাৎক্ষনিক ফোর্স নিয়ে যুবলীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত দু’জনকে একটি কক্ষ থেকে উদ্ধার করি। এবং অপহরনকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করে। তবে তিনি এখনো ষ্ট্যাম্প দুটি উদ্ধার করতে পারেননি বলে জানিয়েছেন। অপহরনকারীচক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যহত রেখেছেন।

Exit mobile version