পেকুয়ায় এক কিশোরীর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের পেকুয়ায় জোসনা আকতার(১৪) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করছে থানা পুলিশ। নিহত জোসনা আকতার উপজেলার উজানটিয়া ইউনিয়নের ঠান্ডার পাড়া এলাকার মৃত শফিউল আলমের স্কুল পড়ুয়া মেয়ে। সে পূর্ব উজানটিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় নিহত জোসনা আকতারের দাদা নুরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, দশবছর পৃর্বে নিহত জোসনা আকতারের বাবা শফিউল আলম মারা যায়। মারা যাওয়ার পর জোসনা আকতারকে দাদার কাছে রেখে মা ২য় বিয়ে করে ওই স্বামীকে নিয়ে সংসার করে। জোসনা আকতার ছোট বেলা থেকে দাদার বাড়িতে লেখাপড়া করে আসছে। ঘটনার দিন বাড়ির সবার আগোচরে সে ঘরের খুঁটির সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের চাচা আবু ছৈয়দ জানান, ঘরে আমার বাবা ছাড়া আর কেউ নেই। সে সবার অজান্তে কোন সময় গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করে। ঘটনার খবর পেয়ে বাড়িতে গিয়ে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখে পুলিশকে খবর দিই। পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে পুলিশ লাশ থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে উজানটিয়া ইউনিয়নের চেয়ারম্যান এটি এম শহিদুল ইসলাম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, স্কুল পড়ুয়া মেয়ে। ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গ্রাম পুলিশ পাঠিয়েছি। তবে এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যায়নি।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পেকুয়া, লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন