parbattanews

পেকুয়ায় এক মহিলাকে শারীরিক নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি :
পেকুয়ায় এক মহিলাকে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে ওই মহিলা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল, কক্সবাজারে মামলা দায়ের করেছেন। যার মামলা সিপি ৬৬৮/১৬ইং।

জানা যায়, বিগত ২০১৪ সালে ২ ফেব্রয়ারী তারিখে রেজি: যুক্ত কাবিননামা মূলে পেকুয়া সদর ইউনিয়নের বলিরপাড়া এলাকার ঠান্ডা মিয়ার পুত্র জাফর আলমের সাথে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমনি এলাকার ফকির মোহাম্মদের কন্যা আকলিমা জন্নাতের সাথে বিবাহ হয়। বিবাহের সময় বাদীনির পিতার বাড়ি থেকে বিবাহের উপহার সামগ্রী হিসেবে দুই লক্ষ টাকার ঊর্ধে্ব ১ নং বিবাদীকে জিনিসপত্র ও আসবাবপত্র এবং ৩ ভরি স্বর্নালংকার প্রদান করা হয়।

উক্ত স্বর্নালংকারসমূহ বিবাদীগণ পরষ্পর যোগসাজসে আত্মসাৎ করে ফেলে। অপরদিকে ১ নং বিবাদী বিদেশ যাওয়ার অজুহাত দেখিয়ে তার স্ত্রীর কাছ থেকে দুই লক্ষ টাকা যৌতুক দাবী করতে থাকে। উক্ত দাবীকৃত টাকা না দিলে তার স্ত্রীকে ধারাবাহিক শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। এমনকি তার স্ত্রীর গলায় ওড়না দ্বারা ফাঁস লাগিয়ে হত্যার চেষ্টাও করে। ওই দাবীকৃত টাকা দিতে না পারায় গত ১০ ফেব্রুয়ারি ১৬ ইং তার স্ত্রীকে মাটিতে ফেলে তলপেটে লাথি কিল ঘুষি মেরে জখম করে।

অন্যান্য বিবাদী জাকরিয়া, বেলাল উদ্দিন, ঠান্ডা মিয়া, জয়নাল আবেদীন, এস,এম গিয়াস উদ্দিন মামুন গং ওই মহিলাকে শারীরিকভাবে নির্যাতন করে। এ ব্যাপারে মামলার বাদী সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

Exit mobile version