পেকুয়ায় এক যুবককে মারধর করে পুলিশে সোপর্দ

   
নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
কক্সবাজারের পেকুয়ার টইটং বনকানন এলাকায় হারুন নামক এক যুবককে ব্যাপক মারধর করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শী ও মারধরের শিকার হারুন বলেন, ওই এলাকায় দুপক্ষীয় সংঘর্ষে তার পিতা আবু তাহের ও মা আয়েশা বেগম সহ ৫ ব্যক্তি আহত হয়। ওই ঘটনার সময় সে উপস্থিতও ছিলনা। এঘটনায় ২৭ মার্চ পেকুয়া থানায আবুতাহেরের ছেলে হারুনকে সহ ৮ নারী পুরুষকে আসামী করে মামলা দায়ের করেন স্থানীয় আবু বকরের ছেলে আলমগীর।

২৮ মার্চ রাত ১০টার দিকে সে বনকানন বাজারে টিভিতে সংবাদ দেখতে গেলে পূর্ব থেকে উৎপেতে থাকা মামলার বাদী আলমগীর স্থানীয় জাকের উল্লাহ, রবি আলমের ছেলে লিয়াকত, আবদুল লতিফ, আবদুল হাকিম তাকে অতর্কিত মারধর করে গুরুতর আহত করে পেকুয়া থানা পুলিশকে খবর দিলে রাত সাড়ে ১০টার দিকে পেকুয়া থানার এস.আই রেজাউল করিম চৌধুরী তাকে আটক করে থানায় নিয়ে এসে পেকুয়া হাসপাতালে চিকিৎসা প্রদান করেন।

পেকুয়া থানার এস.আই রেজাউল করিমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আটক যুবক হারুন পেকুয়া থানায় দায়ের করা ২১ নং মামলা তারিখ ২৭ মার্চ এর এজাহার নামীয় ২ নং আসামী তাকে স্থানীয় লোকজন ধরার ৫/৭ মিনিটের মধ্যে ঘটনাস্থলে তিনি পৌছেছেন সামান্য ধস্তাধস্তিকে আহত হলে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। আটক হারুণ টইটং বনকানন মৌলভী হাসানের জুম এলাকার আবুতাহেরের ছেলে। তাকে ২৯ মার্চ চকরিয়া জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।

স্থানীয় লোকজন বলেন, সামান্য বসত বিটার সীমান বিরুধের জের ধরে অতি নিকটতম প্রতিবেশী দুপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে দুপক্ষের ৫ ব্যক্তি গুরুতর আহত হলে সবাই আশংকা জনক অবস্থায় হাসপাতালে চিকিৎসারত অবস্থায় থাকলেও তাদের দুপক্ষের আত্মীয় সজনদের মাঝে এঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন