parbattanews

পেকুয়ায় এস.পির ঘোষণার পরও বলিখেলার নামে জুয়ার আসর

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া:
পেকুয়ায় একের পর এক অনুমতিহীন বলিখেলার নামে প্রকাশ্যে জুয়ার আসর আয়োজনের খবরে পুরো কক্সবাজার জেলায় সমালোচনার সৃষ্টি হলে ৩জুন পেকুয়া থানার ওপেন ডাউজ ডে অনুষ্ঠানে পুলিশ সুপার আজাদ মিয়া প্রকাশ্য ঘোষনা দেন পেকুয়াতে অনুমতি না নিয়ে আর কোন বলিখেলার আয়োজন করতে দেয়া হবে না।

ঘোষনার পরদিন টইটং এর আলোচিত দা বাহিনীর প্রধান কমান্ডার নাছিরের নামে মাইকিং করে ৪ জুন টইটং ইউনিয়নের ১ ওয়ার্ড়ের হাবিব পাড়ায় আবারো বলিখেলা অনুষ্ঠিত হয়েছে। সারাদিন গরুর লড়াই জুয়ার বাজার অব্যাহত থাকলেও প্রশাসনের তরফ থেকে কোন প্রকার বাধার সম্মুখীন হতে হয়নি আয়োজকদের। স্থানীয় লোকজন বলেন, এটি বলিখেলার নামে জুয়ার আসর ও ডাকাতদের মিলন মেলা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, পেকুয়া থানায় ওপেন হাউজডে অনুষ্ঠান চলাকালীন সময়ে দা নাছিরের নামে থানা কম্পাউন্ডের বাইরে বলিখেলার মাইকিং চলছিল। টইটং ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি নাছিরের নামে তার ইউনিয়নে বলিখেলা অনুষ্ঠানের কথা স্বীকার করে বলেন, বলিখেলা আরো আয়োজনের প্রস্তুতি নিচ্ছে বলেও শুনা যাচ্ছে।

এব্যাপারে পেকুয়া থানার ওসি তদন্ত এম.এ হকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব বিষয় অফিসার ইনচার্জের তদারকির বিষয় বলে এব্যাপারে তিনি কোন প্রকার মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

Exit mobile version