parbattanews

পেকুয়ায় খুনী মামলার প্রধান আসামী আটক

কক্সবাজারের পেকুয়ায় কহিনূর আক্তার নামে এক গৃহবধূকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত দেবর আলী আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (৪ জুন) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজারের রামুর জোয়ারিয়ানালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর হায়দার।

তিনি বলেন, রাজাখালী মাতবর পাড়ায় গৃহবধূ কহিনূর হত্যার ঘটনায় দেবর আলী আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য্যের নেতৃত্বে থানার একদল টিম অভিযান পরিচালনা করে রামুর জোয়ারিয়ানালা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য , বৃহস্পতিবার (২৫ মে) দুপুর ১ টায় কক্সবাজারের পেকুয়ার রাজাখালী ইউপির ১ নং ওয়ার্ড মাতবর পাড়া এলাকার মৃত পেঠানের পুত্র ও মালেশিয়া প্রবাসী আমির হোসেনের স্ত্রী কহিনুর আক্তার তার ঘরের সাথে তার দেবর আলী আহমেদ কে ঘরের সীমানা প্রাচীর দিতে বাধা দেয়। এসময় ভাবি কহিনুর আক্তারকে দেবর আলী আহমদ ও তার স্ত্রী হুমায়রা বেগম হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করে। এ থেকে আলী আহমদ ও তার স্ত্রী হুমায়রা বেগম পলাতক ছিলো।

এ ঘটনায় কহিনুর আক্তারের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে আলী আহমদ ও তার স্ত্রী হুমায়রা বেগমকে বিবাদী করে পেকুয়া থানায় হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পেকুয়া থানা পুলিশ ১১ দিনের মাথায় হত্যার সাথে জড়িত মূল আসামী আলী আহমদকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

মূলহত্যাকারীকে গ্রেপ্তার করায় পেকুয়া থানার ওসি মোহাম্মদ ওমর হায়দার ও পুলিশ পরিদর্শক সুদীপ্ত শেখর ভট্টাচার্য্যেকে ধন্যবাদ জানিয়েছেন মামলার বাদী নজরুল ইসলাম ও কহিনুর আক্তারের পরিবার।

Exit mobile version