parbattanews

পেকুয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে ৪ বসতবাড়ি ভস্মীভূত

পেকুয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে ৪ বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। ২ জানুয়ারি (শনিবার) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড উত্তর সুন্দরীপাড়ায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ওই দিন সন্ধ্যা ৬টার দিকে উত্তর সুন্দরীপাড়ার মৃত আবদু সাত্তারের পুত্র সিএনজি চালক বাবুলের বাড়িতে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। এ সময় মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়লে বাবুলের বাড়িসহ তার অপর ৩ সহোদর সাইফুল, মো. ইলিয়াছ, ফোরকানের বাড়িসহ ৪টি বাড়ি ভস্মীভূত হয়। পেকুয়ার সিভিল সার্ভিসকে অবহিত করা হয়। তবে ফায়ার সার্ভিস পৌঁছানোর আগে বাড়ি ৪টি আগুনে পুঁড়ে ছাই হয়ে যায়।

প্রত্যক্ষদর্শী উত্তরসুন্দরীপাড়ার গাড়ি চালক আবু ছৈয়দসহ স্থানীয় আরও অনেকে জানান, সন্ধ্যার দিকে বাবুলের বাড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটে। সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত আগুনের লেলিহান শিখা ছিল তীব্র। মানুষ আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। তবে বাড়ি ৪টি টিনের ছাউনি হওয়ায় আগুন নিয়ন্ত্রন করা যায়নি।

স্থানীয়রা জানান, নগদ টাকা, স্বর্ণালংকার প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষতি সাধিত হয়েছে। তারা খোলা আকাশের নিচে মানবেতর জীবন কাটাছেন।

এ ব্যাপারে রাজাখালী ইউপির চেয়ারম্যান ছৈয়দ নুর ঘটনার সত্যতা জানান এবং পরিষদ থেকে সাহায্যের হাত বাড়াবেন বলে জানিয়েছেন।

Exit mobile version