পেকুয়ায় চাঞ্চল্যকর নারী হত্যা মামলা: রিদুয়ান ও তার সহযোগী সুজন গ্রেফতার

fec-image

কক্সবাজারের পেকুয়ায় হাত-পায়ের রগ কেটে মোহছেনা আক্তার (৩৭) নামের এক নারীকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তার কথিত স্বামী মো. রিদুয়ান ও তার সহযোগী মো. সুজন নামের দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ও পুলিশ।

গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) দিবাগত রাতে চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে নিহত নারীর ছেলে মো. আরিফ বাদী হয়ে কথিত স্বামী মো. রিদুয়ানের নাম উল্লেখপূর্বক ৫ থেকে ৬ জনকে আসামি করে পেকুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রিদুয়ান ও আরিফ দুইজনের বাড়ি চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের আবদুল হাকিম পাড়া এলাকায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১ বছর ৭ মাস আগে মোহছেনা আক্তারের স্বামী মালয়েশিয়ায় মারা যায়। রিদুয়ান ও মালয়েশিয়ায় একসাথে থাকত। ওই সময় মোহছেনার সাথে পরিচয় হয় রিদুয়ানের। পরে রিদুয়ান মালয়েশিয়া থেকে দেশে চলে আসলে মোহছেনার সাথে সখ্যতা গড়ে উঠে। স্বামীর পাওনা আড়াই লাখ ও মোহছেনার কাছ থেকে বিভিন্ন সময়ে নেওয়া আড়াইলাখ সহ ৫ লক্ষ টাকা পাওনা রয়েছে রিদুয়ানের কাছ থেকে। গত সোমবার দিবাগত রাতে রিদুয়ান ওই টাকা দিবে বলে কক্সবাজার থেকে পেকুয়ায় ডেকে এনে তার সহযোগী সুজনের সহযোগিতায় বিলে নিয়ে গিয়ে ছুরিকাঘাত করে মোহছেনাকে হত্যা করে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ছুরিকাঘাত করে নারীকে হত্যার ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে। ওই মামলায় তার কথিত স্বামী মো. রিদুয়ানসহ ৫ থেকে ৬ জনকে আসামি করা হয়েছে। পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান চালিয়ে রিদুয়ান ও তার সহযোগীকে গ্রেফতার করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন